Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » করোনাভাইরাস » ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন করোনায় আক্রান্ত
ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
করোনার বিস্তার রোধে সম্মুখযোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে নির্ভীকভাবে রোগীদের পাশে থেকে কাজ করেছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল(সদর) হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন।
বৈশ্বিক মহামারী করোনাভাইরাস যখন সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ে তখন তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তত্ত্বাবধায়কের দায়িত্ব পালন করেন। সম্মুখীন হউন এই মরনব্যাধী করোনা ভাইরাসের। এ মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য সদর হাসপাতালে আসা রোগীদেরকে সু-পরামর্শ দিতেন। 
অবশেষে শনিবার (৩ এপ্রিল) ডা. শওকত হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হিমেল খান জানান, গত শনিবারের ডা. শওকত হোসেন স্যার র‍্যাপিড এন্টিজেন রিপোর্টের জন্য নমুনা দেন। ওই সময় স্যারের করোনা ভাইরাস রিপোর্ট নেগেটিভ আসে। পরে স্যারের করোনা ভাইরাসের এন্টিজেন রিপোর্ট নেগেটিভ আসায় ওইদিন আরটি পিসিআর এর জন্য স্যারের আবার নমুনা সংগ্রহ করে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি রেফারেল সেন্টারের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এক সপ্তাহ পর আজ শনিবার পিসিআর ল্যাবের রিপোর্টে হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন স্যার করোনা ভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তিনি হোম আইসোলেশনে আছেন।
এব্যাপারে জানতে চাইলে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, আলহামদুলিল্লাহ আমি ভাল আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। তিনি সবাইকে মাস্ক ও সামাজিক দুরত্ব বজায় রেখে সচেতন হয়ে চলতে অনুরোধ করেন। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*