Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় ১৯ পুলিশ সদস্য আহত ।।

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় ১৯ পুলিশ সদস্য আহত ।।

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে পুলিশ বহনকারী দুটি পিকআপের সংঘর্ষে দুই জন পুলিশ ইন্সপেক্টরসহ ১৯ পুলিশ সদস্য ও পুলিশ বহনকারী গাড়ির দুই চালক আহত হয়েছেন। 
সোমবার(৫ এপ্রিল) সকাল আটটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া শহর বাইপাসের পশ্চিম মেড্ডা মার্কাজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন। 
আহত পুলিশ সদস্যদের সবাই কিশোরগঞ্জ জেলা থেকে আগত। গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত তিন দিনে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের পর আইনশৃঙ্খলা রক্ষার্থে বিশেষ দায়িত্ব পালনের জন্য তাদেরকে মোতায়েন করা হয়। 
মো. রইছ উদ্দিন বলেন, আহতদের মধ্যে একজন চালকসহ ৫ জনের অবস্থা গুরুতর। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ঢাকার মহাখালী থেকে ব্রাহ্মণবাড়িয়া পথে চলাচলকারী ইকোনা পরিবহনের বাস ও এর চালককে আটক করে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে রাখা হয়েছে। 
আহত পুলিশ সদস্যরা হলেন, ইন্সপেক্টর মকবুল (৫৮), ইন্সপেক্টর বেলায়েত হোসেন (৫৬),  এএসআই জহিরুল (২০), কনস্টেবল শাকিল আহমেদ (২১), নাসিম (২১), শওকত (২০), ওমর ফারুক (২১), রায়হান (২৫), বুলবুল (২২), রাব্বি (২২), আলামিন (২২), শরিফুল (২৫), রানা (২২), বিল্লাল (৩০), সুমন (২৩), হাসিবুল (২৫), সুজন (২৩), পারভেজ (২৬) ও  শ্রী হৃদয় (২২)। এছাড়াও পুলিশ বহনকারী দুটি পিকআপের চালক ইউসুফ আলী ও দুলাল আহত হয়েছেন। তাদের মধ্যে ১৬ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এবং বাকি পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল বলেন, আহত ২১ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের মধ্যে পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 
অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনস থেকে পুলিশ সদস্যদের নিয়ে তিনটি পিকআপ কনভয় ডিউটিতে বের হয়। সামান্য দূর যাওয়ার পরই ঢাকার দিক থেকে আসা ইকোনা পরিবহনের বাসটির সঙ্গে দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পুলিশ সদস্য ও দুটি পিকআপের চালকসহ ২১ জন আহত হন। দুর্ঘটনায় বাস এবং পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান তিনি। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*