Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » করোনাভাইরাস » ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩০ জনসহ জেলায় নতুন ৫৭ জন করোনা শনাক্ত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩০ জনসহ জেলায় নতুন ৫৭ জন করোনা শনাক্ত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় ৩০ জনসহ জেলায় নতুন ৫৭জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে সর্বশেষ ৩০৮৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় ২৭৮২জন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেন।

সর্বশেষ জেলায় ৪৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

বুধবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।

গতকালের ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি রেফারেল সেন্টার পিসিআর ল্যাব ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবসহ এন্টিজেনের ১৮১টি রিপোর্টের মধ্যে জেলায় নতুন ৫৭জন শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ৩০জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৮জন ও নবীনগর উপজেলায় ৫জন, আখাউড়া উপজেলা ৫জন, আশুগঞ্জ উপজেলায় ৪জন, সরাইল উপজেলায় ৪জন ও কসবা উপজেলায় ১জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে।

সর্বশেষ জেলায় ৩০৮৬জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১২৯৮জন, আখাউড়া উপজেলায় ২৩১জন, বিজয়নগর উপজেলায় ৮৯জন, নাসিরনগর উপজেলায় ১১৫জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৯৪জন, নবীনগর উপজেলায় ৪৪৫জন, সরাইল উপজেলায় ১৫৪জন, আশুগঞ্জ উপজেলায় ২৬৩জন ও কসবা উপজেলায় ২৯৩জন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সর্বশেষ জেলায় ২৭৮২জন রোগী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১১৫১জন, আখাউড়া উপজেলায় ২০১জন, বিজয়নগর উপজেলায় ৮১জন, নাসিরনগর উপজেলায় ১০৯জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৬৮জন, নবীনগর উপজেলায় ৪২৩জন, সরাইল উপজেলায় ১২৭জন, আশুগঞ্জ উপজেলায় ২৪৫জন ও কসবা উপজেলায় ২৭৭জন সুস্থ হয়েছে।

সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়ায় ৪৯জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। যার মধ্যে সদর উপজেলায় ১৭জন, আখাউড়া উপজেলায় ১০জন, বিজয়নগর উপজেলায় ০২জন, নাসিরনগর উপজেলায় ০২জন, বাঞ্ছারামপুর উপজেলায় ০৩জন, নবীনগর উপজেলায় ১২জন, সরাইল উপজেলায় ০১জন ও কসবা উপজেলায় ০২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় কোভিড ভ্যাকসিনের জন্য রেজিষ্ট্রেশন হয়েছে ৭৭৮৩১ জন। এখন পর্যন্ত কোভিড ভ্যাকসিন নিয়েছেন ৬৩৬৯০ জন।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ৩০৮৬জন আক্রান্তের মধ্যে ২৭৮২জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৮জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ১৯১জন আছে। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসা পাচ্ছে ৭জন রোগী।

এখন পর্যন্ত জেলায় ২৬৫৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ২৬৪৫৯ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ৩০৮৬জন আক্রান্ত হয়েছে৷

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*