Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ব্রাহ্মণবাড়িয়ায় ১৭০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
ব্রাহ্মণবাড়িয়ায় ১৭০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
--প্রেরিত ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় ১৭০টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় রাজঘর গ্রামে থলিয়ারা সুর্য উদয় যুব উন্নয়ন ঐক্য সংগঠনের উদ্যোগে ১৭০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমনের এই সংকটকালীন সময়ে রাজঘর গ্রামের নিম্ম আয়ের অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী যেমন- মুড়ি, তেল, ছোলা বুট, মসুর ডাল, খেজুর, চিনি, লবন বিতরন করা হয়।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেল ৪ টার দিকে নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রামের থলিয়ারা এলাকায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়৷ থলিয়ারা গ্রামের বিশিষ্ট মুরুব্বি দানা মিয়ার সভাপতিত্ব ও সংগঠনের কোষাধ্যক্ষ কুতুব উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন নাটাই উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সদর উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক হাজী ফকরুল হাসান।

তাছাড়া থলিয়ারা এলাকার বিশিষ্ট মুরুব্বি হাবিবুর রহমান, রাজঘর ৭নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান, বিশিষ্ট কণ্ঠশিল্পী হৃদয় কামাল, বজলুর রহমান, মুমিন মিয়া, এমরান মিয়া, সুমন আহমেদ, মুসলিম মিয়া উপস্থিতিতে ইফতার সামগ্রী বিতরন কর্মসূচি সম্পন্ন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাজী ফখরুল হাসান বলেন, সুর্য উদয় যুব উন্নয়ন ঐক্য সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন। হাটি- হাটি, পা-পা করে এগিয়ে যাচ্ছে এ সংগঠনটি। নাটাই ইউনিয়নের সকল সচেতন নাগরিকদের নিয়ে এক হয়ে কাজ করার ইচ্ছে পোষণ করেন তিনি। তিনি সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষদের জন্য এ আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, যেকোন সময় সুবিধা-অসুবিধায় সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে তিনি এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*