Saturday , 8 May 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » বান্দরবানে অস্ত্রসহ আটক ২
বান্দরবানে অস্ত্রসহ  আটক  ২

বান্দরবানে অস্ত্রসহ আটক ২

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান সদর থানাধীন  ডুলু পাড়া চেক পোস্ট  থেকে অস্ত্রসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও তিন রাউন্ড কার্তুজ জব্দ করে যৌথবাহিনী। 
রবিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত দেড় টায় বান্দরবান সদরস্থ ২ নং কুহালং ইউপির ১ নং ওয়ার্ডের ডুলু পাড়া যৌথবাহিনীর চেক পোস্ট থেকে তাদেরকে আটক করা হয়। 
আটককৃতরা হলেন, রাঙ্গামাটি জেলার পূর্ব তাইতং পাড়া, ৩নং ওয়ার্ড, ২নং গাইন্দ্যা ইউপির রাজস্থলী থানার নিংচাই মার্মার ছেলে মং এ চিং মার্মা (৫২) ও মংম্রা চিং মার্মার ছেলে হাইসিং মং মার্মা (৪০)।
থানা সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত দেড় টায়  মোটরসাইকেল করে রাজস্থলী হতে বান্দরবান আসার পথে তারা ডুলু পাড়া চেক পোস্ট আসলে চেক পোস্টে দায়িত্বরত যৌথবাহিনী তাদেরকে থামার জন্য সিগন্যাল দেয়।  পুলিশ ও সেনাবাহিনী দেখে তারা মোটরসাইকেল ঘুরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে যৌথবাহিনী তাদেরকে আটক করে বান্দরবান সদর থানা পুলিশকে সংবাদ দেয়।
 উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য এসআই গোবিন্দ কুমারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ  উল্লেখিত স্থানে উপস্থিত হয়ে ডুলু পাড়া চেক পোস্টে ডিউটিরত যৌথ বাহিনীর নিকট ধৃত আসামী মংএচিং মার্মা এর পরিহিত প্যান্টের কোমরের বাম পাশে গোজানো অবস্থায় ১টি এলজি, ৩টি কার্তুজ, ২টি মোবাইল ফোন এবং হাইসিং মং মার্মা থেকে ১টি মোবাইল ফোন ও রেজিষ্ট্রেশন বিহীন ১ টি মোটর সাইকেল আটক করা হয়।
বান্দরবান সদর থানার উপ- পুলিশ পরিদর্শক গোবিন্দ কুমার শর্মা বলেন, তাদেরকে প্রাথমিকভাবে  জিজ্ঞাসাবাদে হেফাজতে থাকা অস্ত্র ও কার্তুজের  বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় তাদের  বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯(A) ধারায় মামলা রুজু করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*