Tuesday , 27 July 2021
ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ
স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক:

রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএস এলাকার একটি বাসায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম উমামা বেগম কণক (৪০)।

শুক্রবার (২৩ এপ্রিল) রাতের কোনো একসময় ওই নারীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তার স্বামী। রাত পৌনে ১২টার দিকে গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

রুমা বেগম নামে নিহতের এক আত্মীয় বলেন, রাতে আমরা কণককে বাসার রুমে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে ঢামেকে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

নিহতের বড় বোন রুমা আক্তার জানান, কণকের স্বামী ওমর ফারুক দীর্ঘদিন জাপান ছিলেন। দেশে আসার পর থেকে তিনি বেকার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় বিবাদ হতো। এর জের ধরে গত রাতে ফারুক ধারালো অস্ত্র দিয়ে কণককে আহত করে। পরে খবর পেয়ে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে সে মারা যায়।

এই দম্পতির বাড়ি নরসিংদী সদরে। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তারা মিরপুর ডিওএইচএস ৭৪৩ নম্বর বাসার ৩/ডি ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পল্লবী থানায় জানানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*