Monday , 2 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » মৌলভীবাজারে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
মৌলভীবাজারে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ
--প্রেরিত ছবি

মৌলভীবাজারে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


মৌলভীবাজার প্রতিনিধি::মৌলভীবাজার  জেলা প্রশাসনের উদ্যোগে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হচ্ছে। প্রতিটি উপজেলায় ২০০ টি করে ৭ টি উপজেলায় ১৪০০ পরিবারসহ মোট ২০০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হবে।
এ কার্যক্রমের অংশ হিসেবে শনিবার (২৪ এপ্রিল) মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ৫০০ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা, উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।উপহার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি ছোলা এবং  ১ লি. ভোজ্য তেল। ১৭ টি শ্রেণী পেশার মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর এই সকল উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনা পরিস্থিতি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞায় কর্মহীন ও ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য মৌলভীবাজার জেলার ৬৭ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং প্রতিটি পৌরসভায় ২ লক্ষ টাকা আর্থিক অনুদান দেওয়া হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*