Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » ঠাকুরগাঁওয়ে কাঠ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করল ছেলে

ঠাকুরগাঁওয়ে কাঠ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করল ছেলে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় ‘বাকবিতন্ডার জের ধরে’ কাঠ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করার ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ। 
ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম আতিকুর রহমান আতিক বলেন, সোমবার ভোর ৫টার দিকে উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও হাসান মেম্বারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 
নিহত নুর ইসলাম (৬৫) সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও হাসান মেম্বারপাড়া এলাকায় প্রয়াত সিদ্দিক আলীর ছেলে। আটক হাসিবুল ইসলাম ওরফে হাসু (৩২) নিহতের ছেলে। 
প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আতিক বলেন, সোমবার ভোর রাতে ফজরের নামাজ শেষ করে বাড়িতে ফিরছিলেন নুর ইসলাম। এসময় হাসিবুল ইসলাম বাবার পথরোধ করে এবং কাঠ দিয়ে নুর ইসলামের মাথায় আঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হাসিবুল ইসলাম পালিয়ে যায়। 
এসময় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নুর ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দিনাজপুরের রাণীবন্দর এলাকায় নুর ইসলামের মৃত্যু হয়। 
পুলিশ পরিদর্শক আতিকুল ইসলাম বলেন, পরিবারের লোকজন জানায় গত রোববার ছেলে হাসিবুল ইসলামের সাথে তার বাবা নুর ইসলামে বাকবিতন্ডা হয়। এই বাকবিতন্ডাকে কেন্দ্র করেই সম্ভবত এই হত্যাকান্ড ঘটতে পারে। তারপরও আমরা বিষয়টি তদন্ত করছি। তদন্তে ঘটনার মূল রহস্য বেড়িয়ে আসবে। 
নিহত নুর ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং মামলা দায়ের করার প্রস্তুতি চলছে

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*