Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন
সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন

সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন

সিলেট প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সরকার ঘোষিত লকডাউনের সময়ে শ্রমিক সংকটে পড়া ২৫নং ওয়ার্ডের দক্ষিণ সুরমা গালিমপুরের কৃষক শুক্কুর আলীর ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিলেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

সোমবার সকাল ১০টা থেকে শুরু করে দিনব্যাপী সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের নেতৃত্বে বিপুল সংখ্যক মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এই কাজে অংশগ্রহণ করেন।

ধানকাটা শেষে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত রয়েছে। সিলেট মহানগর যুবলীগ মানুষের যে কোনও দূর্যোগে পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, কৃষকের পাশে এসে কাজ করতে পেরে খুব ভালো লাগছে। কৃষকরা কষ্ট করে তাদের সোনার ফসল ফলান। আর সেই ফসল যদি প্রাকৃতিক কোনো কারণে নষ্ট হয়ে যায় তার কষ্টের অন্ত থাকে না। তাই আমরা কৃষক ধান ঘরে তুলে দিতে এধরনের উদ্যোগ গ্রহণ করেছি।

কৃষক শুক্কুর আলী বলেন, ফসল পাকলেও ধান কাটা নিয়ে উৎকণ্ঠায় ছিলাম। মনের দুঃখে আমি পাকা ধান তুলতে আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। সিলেট মহানগর যুবলীগ আমার পাশে এসে দাঁড়ানোয় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।

ধানকাটা ও মাড়াই কাজে সর্বাত্মক সহযোগিতা করেন ২৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস আহমদ, শাহান আহমদ শাওন, আলী হোসেন, সুলতান মাহমুদ সাজু, আফজল হোসেন, রূপম আহমদ, নাজমুল ইসলাম চৌধুরী, আখতার হোসেন, সাকারিয়া হোসেন সাকির, আল মুমিন, শরীফ আহমদ, রেজাউল করিম হাসান, আকিল আহমদ, সোহেল আহমদ, সাবেল আহমদ, রনি আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ, আবুল হোসেন, জাবের আফ্রিদি প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*