Sunday , 9 May 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » এক হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার
এক হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

এক হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও সরাইল উপজেলা প্রশাসনের আয়োজনে করোনাভাইরাসের সংক্রমণের ফলে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী পেশার ১০০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
চলমান করোনা পরিস্থিতির মানবিক দিক বিবেচনা করে সোমবার (৩ মে) সকালে জেলা প্রশাসন ও সরাইল উপজেলা প্রশাসনের আয়োজনে করোনাভাইরাসের সংক্রমণের ফলে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী পেশার দুস্থ, অসহায়, কর্মহীন জনগোষ্ঠীর ১০০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে উপহার সামগ্রী বিতরন করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া (৩১২) সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ), জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান এ সকল উপহার সামগ্রী উপকার ভোগীদের হাতে তুলে দেন।।
যার মধ্যে ছিল ১০ কেজি চাল, ডাল, পেয়াজ, চিনি, তেল ও ১ প্যাকেট সেমাই। ঐতিহ্যবাহী সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি মেনে এ কার্যক্রম পরিচালনা করা হয়। 
দরিদ্ররা এ উপহার পেয়ে বলেন, করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি তারা। প্রাদুর্ভাবের সময় সহায়তা দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
তারা আরও বলেন, এই সময় আমাদেরকে খাদ্য সামগ্রী উপহার দিয়ে অনেক উপকার করেছেন এবং খুশি করেছেন।
আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো সহায়তা প্রদানের কথা বলে অতিথিরা বলেন, পর্যায়ক্রমে সকল অসহায় ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হবে বলে জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল, সরাইল সার্কেল এর এ এসপি মো. আনিছুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ফারজানা প্রিয়াঙ্কা, সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ মিয়া, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকেয়া বেগম, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালেদ জামিল খান, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল আজীজ, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, সরাইল উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এস এম ফরিদ, আওয়ামীলীগ নেতা মো. মাহফুজ আলীসহও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*