Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৪১ হাজার ১৯ পরিবার
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৪১ হাজার ১৯ পরিবার

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৪১ হাজার ১৯ পরিবার

 মো: ইউসুফ হোসেন 
করোনা মহামারির প্রথম ধাক্কার মতো দ্বিতীয় ধাক্কার এই দুঃসময়েও জীবন-জীবিকা নির্বাহের জন্য আবারও মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে ফটিকছড়ি উপজেলার হতদরিদ্র অসহায় ও কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী বিতরণ করেছেন উপজেলা প্রশাসন।

সোমবার (৩মে) সারাদেশের মত ফটিকছড়িতেও ৪১ হাজার ১৯ পরিবারের মাঝে এক কোটি ৮৯ লক্ষ ৬৯ হাজার ৮ শত টাকার আর্থিক অনুদান ও মানবিক সহায়তা বিতরণ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ফটিকছড়ি সংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীএমপি।
এ সময় আরো উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিন, মহিলা-ভাইস-চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌরসভা মেয়র আলহাজ্ব ইসমাঈল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীসহ, উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও সরকারের বিভিন্ন দপ্তরপ্রধান ও কর্মকর্তারা।
এসময় ফটিকছড়ি সংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেন, পর্যায়ক্রমে অন্যান্য পেশার মানুষের হাতেও প্রধানমন্ত্রীর এ উপহার পৌঁছে দেওয়া হবে। আমরা চাই, এ পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে না থাকুক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া কেউ গরিবকে ভালোবেসে দুঃসময়ে মানুষকে এসব উপহার দেয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*