Sunday , 9 May 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » সিলেটে সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তা দিলেন স্যার এনাম উল ইসলাম
সিলেটে সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তা দিলেন স্যার এনাম উল ইসলাম

সিলেটে সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তা দিলেন স্যার এনাম উল ইসলাম

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট ব্যুরো চীফ: সংবাদপত্র বিক্রয়কর্মীদের (হকার) পাশে দাঁড়িয়েছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য আওয়ামী লীগের ম্যানচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, দানবীর স্যার এনাম উল ইসলাম।

রোববার (২ মে) দুপুরে সিলেটের দুই শতাধিক সংবাদপত্র বিক্রয়কর্মীকে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, ছোলাসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
স্যার এনাম উল ইসলাম বলেন, সংবাদপত্রের প্রাণ সংবাদপত্র হকার। তাদের জন্য পত্রিকার সম্পাদক ও সংবাদকর্মীরা সর্বমহলে অধিকতর গ্রহণযোগ্য ব্যক্তি বলে বিবেচিত হন। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ ও লালন করে সংবাদপত্র হকাররা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছেন।

তিনি বলেন, সংবাদপত্রকে টিকিয়ে রাখতে হলে হকারদের বাঁচাতে হবে। হকারদের এই সংকটময় মুহূর্তে তাদের পাশে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। রোদ-বৃষ্টি যেকোনো সংকটে তারা পত্রিকা মানুষের হাতে পৌঁছে দিয়ে সংবাদের পরিপূর্ণতা নিয়ে আসেন। আপনাদের সকল সমস্যায় আমি ও দৈনিক সিলেটের সময় পরিবার আপনাদের পাশে থাকবে। আপনাদের পাশে দাঁড়ানোর সুযোগ আমাকে ও আমার প্রতিষ্ঠান সিলেটের সময়কে করে দেয়া সবাইকে ধন্যবাদ।
দৈনিক সিলেটের সময়ের প্রধান আলোকচিত্রী ও প্রধান নির্বাহী সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় ও হকার্স সমিতির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সুমন আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং জাগোনিউজ২৪ডটকম-এর নিজস্ব প্রতিবেদক ছামির মাহমুদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা। স্বাগত বক্তব্য রাখেন হকার্স নেতা সাইফুল ইসলাম নাহেদ।
উপস্থিত ছিলেন- দৈনিক সিলেটের দিনকালের ব্যবস্থাপনা সম্পাদক রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্স সেন্টারের পরিচালক সামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ শামীম ইকবাল, মহানগর শ্রমিক লীগের সহসভাপতি তাজ উদ্দিন খান আলম, হকার্স সমিতির সাবেক সভাপতি আব্দুস সালাম, শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক কামাল মিয়া, শাহ আলম, সৈয়দ দারা মিয়া, আলম হোসেন, হারুন মিয়া, মফিজ দেওয়ান, মিজান দেওয়ান, দিলোয়ার হোসেন দিলু, মামুন রশিদ।
এরপর স্যার এনাম উল ইসলাম দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অসহায় ও দরিদ্র লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*