Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » এনপিপি ও এনডিএফের চেয়ারম্যান নিলু’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরগুনায় বস্ত্র বিতরণ
এনপিপি ও এনডিএফের চেয়ারম্যান নিলু’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরগুনায় বস্ত্র বিতরণ

এনপিপি ও এনডিএফের চেয়ারম্যান নিলু’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরগুনায় বস্ত্র বিতরণ

এম আর অভি, বরগুনা প্রতিনিধি:
ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) ও ন্যাশনালিষ্ট ডেমোক্রটিভ ফ্রন্ট (এনডিএফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন নিলু’র ৪র্থতম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বরগুনায় আলোচনা ,দোয়া মোনাজাত ও বস্ত্র এবং মাস্ক বিতরণ করা হয়েছে।
৬ মে ,বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের বাজার রোড আবেদীন প্রেস এনপিপি’র অফিস কক্ষে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)’র বরগুনা জেলা শাখার আয়োজনে এ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ,দোয়া মোনাজাত ও বস্ত্র এবং মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।
ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) বরগুনা জেলা শাখার সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান অভির সভাপতিত্বে স্বাস্থ্য বিধি মেনে এনপিপি ও এনডিএফ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন নিলু’র প্রজ্ঞাবান রাজনৈতিক জীবনের আলোচনা ও তার বিদেহী আত্নার মাগফিরাত এবং বর্তমান চেয়ারম্যান শেখ সালাউদ্দিন সালু’র দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয় ।
দোয় মোনাজাত পরিচালনা করেন মাও: মো. ইব্রাহিম খলিল। দোয়া মোনাজাত শেষে উপস্থিতিদের মাঝে শাড়ি ও লুঙ্গি এবং মাস্ক (বস্ত্র) বিতরণ করা হয়।
এ সময় সমাজ সেবক স্বঞ্চিত স্বপ্ন মহিলা সংস্থার নির্বাহী পরিচালক খোকা , এনপিপি বরগুনা জেলা শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন নসু , ডা. গোলাম সরোয়ার, রাজীব ,বনি-আমিন, নিলু, কামরুন্নাহারসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*