Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নাতনির সামনে দাদির মৃত্যু
রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নাতনির সামনে দাদির মৃত্যু

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নাতনির সামনে দাদির মৃত্যু

অনলাইন ডেস্ক: রাজধানীর বকশিবাজার মোড়ে কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশাআরোহী বৃদ্ধার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তার নাতনি। নিহতের নাম নুর জাহান বেগম (৭১)। আহত নাতনি কলেজছাত্রী তাসমিন (২১)। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজের ফজলে রাব্বি হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দাদি নুর জাহানকে মৃত ঘোষণা করেন।  নিহত নুর জাহান বেগম বংশালের আলু বাজার ৮০ হাজী উসমান গনি রোডের মৃত সাঈদ মিয়ার স্ত্রী। তিনি দুই ছেলে ও চার মেয়ের জননী ছিলেন।

আহত নাতনি তাসমিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় রিকশাচালকও সামান্য আহত হন।

এ খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) রাজিব সরকার। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। 

নিহতের নাতি শিহাব জানান, দাদি নুর জাহান তার নাতনীকে নিয়ে রিকশাযোগে লালবাগ তার বোনের বাসায় যাওয়ার সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা দু’জনই ছিটকে পড়েন। পরে কাভার্টভ্যানটি দাদির মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দাদি নুর জাহান মারা যান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*