Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট অনুসন্ধান কল্যান সোসাইটি’র পক্ষ থেকে ঈদ উপহার পোশাক বিতরণ
সিলেট অনুসন্ধান কল্যান সোসাইটি’র পক্ষ থেকে  ঈদ উপহার পোশাক বিতরণ

সিলেট অনুসন্ধান কল্যান সোসাইটি’র পক্ষ থেকে ঈদ উপহার পোশাক বিতরণ

সৈয়দ মুহিবুর রহন মিছলু সিলেট ব্যুরো চীফ: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর উদ্যেগে ছোট সোনা মনিদের মাঝে ঈদের উপহার হিসাবে ১০০ জন ছেলে-মেয়েকে পোশাক বিতরন করা হয়েছে।
আজ ৭মে শুক্রবার সদরের বালুচর এ  বিকেল ৩ টায় সংঘঠনের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা হয়।
অনুষ্ঠানের শুরুতে কোরান তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস সালাম।
আলোচনা সভায় সৈয়দ মোহাদ্দিছ এর পরিচালনায় ও আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংঘঠনের সিনিয়র সদস্য রফিক উদ্দিন, সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার, শামীম মিয়া, মাওলানা আব্দুস সালাম, মোঃ সোহেল আহমদ, সৈয়দ আল-আমিন, মখলিছ প্রমুখ।
এছাড়া বিশেষ অথিতির বক্তব্য রাখেন, এ এস আই মফিজুর রহমান, ফেইম একাডেমি স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ফারুক আহমদ ও মাওলানা মুনসুর আহমদ।
আরো উপস্থিত ছিলেন সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা।
লন্ডন প্রবাসী ও সোসাইটির অর্থায়নে ঈদ উপহার সামগ্রী হিসাবে ১০০ জন শিশু সোনামনির মধ্যে ছেলেদেরকে পাঞ্জাবি ও মেয়েদেরকে সেলোয়ার কামিজ বিতরণ করা হয়।
সমাপনী বক্তব্যকালে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান বলেন, মানুষকে সেবা করার মাধ্যমে মহান আল্লাহর দিদার লাভ করা যায়। তাই অনুসন্ধান কল্যান সোসাইটির পাশাপাশি সমাজের বৃত্তবানরাও সমাজের অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।
এই মহামারী করোনাকালীন সময়ে অসহায় একটি মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আপনাদের একটু সহযোগিতা দুঃখি মানুষের মুখে হাসি ফুঁটে উঠুক, এই আহবান জানাই দেশ ও প্রবাসী সকল বাংলাদেশী ভাই-বোনদেরকে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*