Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া মানে সাধারণ মানুষকে বেশি হয়রানি করা-মির্জা ফখরুল
পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া মানে সাধারণ মানুষকে বেশি হয়রানি করা-মির্জা ফখরুল

পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া মানে সাধারণ মানুষকে বেশি হয়রানি করা-মির্জা ফখরুল

মোঃ আসাদুজ্জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও করোনাকালে লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশকে বিচারিক ক্ষমতা দেয়া মানে সাধারণ মানুষকে আরো বেশি হয়রানি করা বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার(১৭ মে) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।
তিনি বলেন,সরকার করোনা পরিস্থিত নিয়ন্ত্রনের জন্য সঠিক কোন ব্যবস্থা গ্রহন করতে পারেনি এবং সেটার কোন উদ্যোগ আমরা লক্ষ্য করিনি। সেই সাথে আমরা এই সরকারের উদাসীনতা,অনভিজ্ঞতা যেটি লক্ষ করা গেছে। আমরা মনে করি এটি সরকারের একটি চরম ব্যর্থতা। এই ব্যর্থতার কারনেই আজ এই সমস্যাগুলো তৈরী হয়েছে।
লকডাউনকে এই সরকার বিরোধী দলের উপর ক্রেক ডাইন হিসেবে ব্যবহার করছে এমনি অভিযোগ এনে বিএনপির এই নেতা বলেন,২৬ মার্চ নরেন্দ্র মোদি ঢাকা সফল উপলক্ষে যে ঘটনাগুলো ঘটেছে, তা সব তারাই(সরকার) ঘটিয়েছে। এরপর একদিকে তারা(সরকার) যেমন ধর্মীয় সংগঠনগুলো অন্যদিকে বিরোধী দলের উপর আক্রমনটা করেছে। আমাদের ৪শ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছে।
মহাসচিব আরো বলেন,সরকার এই করোনাতে প্রমান করে দিয়েছে তারা একটি ব্যর্থ সরকার। তাদের কোন যোগ্যতা ও ক্ষমতা নেই। শুধুমাত্র দুর্নীতি ও লুটপাটের জন্য জনগনকে দুর্ভোগের মধ্যে ফেলে দিয়েছে তারা।
এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সহ বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*