Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » আইন ও আদালত » পল্লবীতে ছেলের সামনে বাবাকে হত্যা : সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার
পল্লবীতে ছেলের সামনে বাবাকে হত্যা : সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার
--ফাইল ছবি

পল্লবীতে ছেলের সামনে বাবাকে হত্যা : সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:

রাজধানীর পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাবের ইন্টেলিজেন্স (গোয়েন্দা) উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম আজ বৃহস্পতিবার (২০ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রবিবার (১৬ মে) বিকেলে পল্লবীর ১২ নম্বর ডি-ব্লক, ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে প্রকাশ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম শাহিন উদ্দিন (৩৪)। তিনি পল্লবীর ১২ নম্বর সিরামিক রোডের বাসিন্দা।

মাশরাফি নামে ৭ বছরের একটি ছেলে রয়েছে নিহত শাহিন উদ্দিনের। ঘটনার সময় সে তার বাবার সঙ্গে ছিল। মাশরাফি জানিয়েছিল, বিকেলে সে তার বাবার সঙ্গে মোটরসাইকেলে ঘুরছিল। এ সময় সুমন নামের এক যুবক তার বাবাকে ফোন করে ৩১ নম্বর রোডে দেখা করার কথা বলে। সেখানে পৌঁছলে তাকে (মাশরাফি) মোটরসাইকেল থেকে নামিয়ে তার বাবার সঙ্গে বাদানুবাদে জড়ায় সুমন। এরপর তার চোখের সামনেই তার বাবাকে লাথি মেরে মোটরসাইকেল থেকে ফেলে দেয় সুমনসহ ৬-৭ জন। এরপর তারা মাশরাফির বাবাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।  বাঁচার জন্য নিহত ওই ব্যক্তি পাশের একটি বাড়ির গ্যারেজে আশ্রয় নিলে সন্ত্রাসীরা সেখানে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, জমি-জমাসংক্রান্ত বিরোধের জেরেই সুমন বাহিনী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। কিছুদিন আগেও সুমন বাহিনী নিহত ওই ব্যক্তিকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় ওই সময় পল্লবী থানায় মামলাও হয়।

স্থানীয়রা জানায়, সুমন স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। ব্যাটারিচালিত রিকশার টোকেন বাণিজ্য, মাদক ও জুয়া খেলাসহ নানা অপকর্মে জড়িত সুমন বাহিনী। গত এক মাসের ব্যবধানে সুমন বাহিনীর বিরুদ্ধে পল্লবী থানায় চারটি মামলা হয়েছে। পল্লবীর বহুল আলোচিত যুবলীগ নেতা আড্ডুর ছত্রচ্ছায়ায় দিনে দিনে বেপরোয়া গতিতে চলছে সুমন বাহিনী। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*