Monday , 2 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » আইন ও আদালত » পল্লবীর সাহিনুদ্দিন হত্যা:সাবেক এমপি আউয়াল ৪ দিনের রিমান্ডে
পল্লবীর সাহিনুদ্দিন হত্যা:সাবেক এমপি আউয়াল ৪ দিনের রিমান্ডে
--ফাইল ছবি

পল্লবীর সাহিনুদ্দিন হত্যা:সাবেক এমপি আউয়াল ৪ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক:

রাজধানীর পল্লবীতে প্রকাশ্যে সন্তানের সামনে সাহিনুদ্দিন (৩৩) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনায় হওয়া মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে আউয়ালের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

আজ শুক্রবার (২১ মে) ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসীর আদালতে এই রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।

এদিন আসামি আউয়ালকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাঁকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

চাঞ্চল্যকর এই হত্যার ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২০ মে) র‌্যাব আউয়ালসহ চারজনকে গ্রেপ্তার করে। পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও থানা পুলিশ আরো তিনজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে সুমনসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত রবিবার (১৬ মে) রাজধানীর পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। বিকেল সাড়ে ৪টায় পল্লবীর ১২ নম্বর ডি ব্লক ৩১ নম্বর রোডের ৩৬ নম্বর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম শাহিন উদ্দিন (৩৪)। তিনি পল্লবীর ১২ নম্বর সিরামিক রোডের বাসিন্দা। ওইদিন রাতেই নিহতের মা আকলিমা বেগম পল্লবী থানায় আউয়ালসহ ২০ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*