Saturday , 24 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সাংবাদিক রোজিনা হেনস্তার বিচার ও মামলা‌ প্রত্যাহারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন
সাংবাদিক রোজিনা হেনস্তার বিচার ও মামলা‌ প্রত্যাহারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন
--প্রেরিত ছবি

সাংবাদিক রোজিনা হেনস্তার বিচার ও মামলা‌ প্রত্যাহারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের মানববন্ধন


মৌলভীবাজার প্রতিনিধি:: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা,শারীরিকভাবে লাঞ্ছিতের বিচার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও পথসভা করা হয়েছে।
রবিবার (২৩ মে) দুপুরে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি সুধাংশু শেখর হালদার এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান এর সঞ্চালনায় শহরের চৌমোহনা চত্বরে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন- দুর্ণীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সিনিয়র আইনজীবি এড.মাহবুবুল আলম শামীম, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল, সহ সভাপতি দুরুদ আহমদ,অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শেখ মাহমুদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ ময়নুল ইসলাম রবিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ.কে অলক, শেখ মাহমুদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন দাশ তালুকদার, মামুন তরফদার, রিপন আহমদ, গৌবিন্দ্র মলিক, জাহেদুল ইসলাম পাপ্পু, জোবায়ের আহমদ, আজিজুল ইসলাম, শাহ ফজলুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, বধরুল আলম চৌধুরী, নাছরিন প্রিয়া, সিরাজুল হাসান, আলিম আল-মুমিন প্রমুখ। 
মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে আজ ২৩ মে বিজ্ঞ আদালত জামিন দেওয়ায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরা সংশ্লিষ্ট আদালতের বিজ্ঞ বিচারক এবং সরকারকে ধন্যবাদ জানান। সচিবালয়ের ভেতরে যে ঘটনা ঘটেছে তা মাঠ পর্যায়ের সাংবাদিকদের উপর ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। এটি মুক্ত সাংবাদিকতার উপর একটি নগ্ন হস্তক্ষেপ। অবিলম্বে মামলা প্রত্যাহার পূর্বক রোজিনা ইসলামকে হেনস্তা, শারীরিকভাবে লাঞ্ছিত ও ন্যক্কারজনক ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবী জানান। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*