Monday , 2 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » আইন ও আদালত » সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশ ১৩ মামলার আসামীকে গ্রেফতার করেছে
সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশ ১৩ মামলার আসামীকে গ্রেফতার করেছে
--প্রেরিত ছবি

সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশ ১৩ মামলার আসামীকে গ্রেফতার করেছে

সিলেট ব্যুরো চীফ ::সিলেটের এয়ারপোর্ট থানা পুলিশের তৎপরতায় ১৩ মামলার আসামীকে হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে। এসএমপি’র মিডিয়া (২৩ মে) রবিবার এক বার্তায় জানিয়েছেন, এসএমপি’র কোতোয়ালী মডেল থানাধীন সোবহানীঘাটস্থ আবাসিক হোটেল, আল-আবিদ এর ৩১৬নং কক্ষ হতে উজ্জ্বল মিয়া (৩৬) নামের একজন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ জসিম উদ্দিনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ)- পলাশ চন্দ্র দাশ, এসআই(নিঃ)- অমিত সাহা ও এএসআই(নিঃ)- রিমন খাঁন এর সহায়তায় অভিযান চালিয়ে, এয়ারপোর্ট থানার দ্রুত বিচার আইনের মামলায় এজাহার নামীয় আসামী উজ্জল মিয়া (৩৬) কে এসএমপি’র কোতোয়ালী মডেল থানাধীন সোবহানীঘাটস্থ আবাসিক হোটেল আল-আবিদ এর ৩১৬নং কক্ষ হতে গ্রেফতার করা হয়েছে বলে বার্তায় জানা গেছে।

গ্রেফতারকৃত আসামী উজ্জ্বল মিয়ার বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর থানাধীন শিবপুরে। তার নামে সিলেট এসএমপি’র বিভিন্ন থানায় খুন, দস্যূতা, চুরি, ছিনতাই, বিস্ফোরক, পুলিশ আক্রান্ত সহ মোট ১৩ (তের) টি মামলা রয়েছে। বর্ণিত আসামী একজন চিহ্নিত ছিনতাইকারী।

গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বি এম আশরাফ উল্যাহ তাহের।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*