Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » পার্বত্যমন্ত্রীর সঙ্গে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়
পার্বত্যমন্ত্রীর সঙ্গে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়

পার্বত্যমন্ত্রীর সঙ্গে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময়

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। 
সোমবার সন্ধ্যায় বান্দরবানস্থ মন্ত্রীর নিজস্ব বাসভবনে ওই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদ, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব  জাহাঙ্গীর আলম কাজল, সদস্য  মাঈনুদ্দিন খালেদ, ইফসান খাঁন ইমন, হাফিজুল ইসলাম চৌধুরী, জয়নাল আবেদীন টুক্কু, আব্দুর রশিদ, মোহাম্মদ শাহীন, মোহাম্মদ ইউনুছ ও মোহাম্মদ তৈয়ব উল্লাহ। 
উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন- সাংবাদিকেরা সমাজের দর্পন। আপনাদের কারণে সমাজ আলোকিত হচ্ছে। আপনাদের পাশে অআমি ছিলাম, আছি এবং থাকবো। পরে সাংবাদিক নেতৃবৃন্দ মন্ত্রীর সঙ্গে উন্মোক্ত আলোচনায় যুক্ত হন। আলোচনায় বাইশারীর মানুষের সার্বিক নিরাপত্তা, গর্জনিয়া-বাইশারী সড়কের উন্নয়ন, বাইশারী ঈদগাও সড়কে পুলিশ ফাঁড়ি স্নাপন,ইক্ষ্যংছড়ির বিজিবি ক্যাম্পস্থ ঝুঁকিপূর্ণ বেইলী সেতু নতুনভাবে নির্মাণ, বাইশারী-আলিক্ষ্যং সড়কের আলিক্ষ্যং খালে একটি সেতু, নাইক্ষ্যংছড়ির পানি সংকট নিরসন, রামু-নাইক্ষ্যংছড়ি সড়ক প্রশস্তকরণ সহ নানা উন্নয়নমূলক কথা উঠে আসে। সাংবাদিক নেতৃবৃন্দের কথার উপর ভিত্তি করেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মন্ত্রী ফোন করে দ্রুত কার্যকরি ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। 
বিকেলে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ মন্ত্রীর বাসভবনে পৌঁছালে মন্ত্রীর ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর স্বাগত জানান। বান্দরবান থেকে ফেরার পথে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ও সাধারণ সম্পাদক মিনারুল হকের সঙ্গে সৌজন্য স্বাক্ষাত করেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সকল সদস্য।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*