Wednesday , 28 July 2021
ব্রেকিং নিউজ
Home » জাতীয় » হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে এসেছে
হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে এসেছে
--ফাইল ছবি

হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে এসেছে

অনলাইন ডেস্ক:

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জ্বর নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (৩০ মে) রাজধানীর চন্দ্রিমা উদ্যানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে দলের স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়া আবার জ্বরে আক্রান্ত হয়েছিলেন। আমাদের চিকিৎসকদের ধন্যবাদ জানাতে চাই, কারণ তারা অত্যন্ত পরিশ্রম করে চিকিৎসা করছেন। তাদের সুচিকিৎসার কারণে তার জ্বরটা নিয়ন্ত্রণে এসে গেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কোনো সুযোগ দেওয়া হচ্ছে না অভিযোগ করে তিনি বলেন, বারবার করে তার অ্যাডভান্স ট্রিটমেন্ট ও অ্যাডভান্স হসপিটালে চিকিৎসার ব্যবস্থা করার জন্য বলা হয়েছে, কিন্তু সরকার প্রতিহিংসামূলক রাজনৈতিক কারণে তাকে সেই সুযোগ থেকে বঞ্চিত করছে।

তিনি বলেন, আমাদের দুঃখ হয়, যে নেত্রী আজীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। ১৯৭১ সালে হানাদার বাহিনীর কারানির্যাতন ভোগ করেছেন, তাকে তার চিকিৎসার জন্য আজকে সুযোগ দেওয়া হয় না। বারবার করে বলা হয়েছে যে তার অ্যাডভান্স ট্রিটমেন্ট দরকার। বারবার করে বলা হয়েছে, তাকে নিঃসন্দেহে একটা অ্যাডভান্স হসপিটালে-সেন্টারে চিকিৎসার ব্যবস্থা করার জন্য। কিন্তু সরকার তাদের প্রতিহিংসার কারণে তাকে সেই সুযোগ থেকে বঞ্চিত করছে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ২৭ এপ্রিল তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য। ওই দিনই তাকে ভর্তি করা হয়। ৩ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করায় তাকে করোনারি কেয়ার ইউনিটে নেওয়া হয়। এক মাসেরও বেশি সময় তিনি সেখানে চিকিৎসাধীন। এর মধ্যে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আবেদন করা হলেও সরকার তা নাকচ করে দেয়। ফলে এভারকেয়ার হাসপাতালেই তিনি চিকিৎসা নিচ্ছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*