Thursday , 5 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » সেই ছাত্রলীগ নেতার পরিবারের দায়িত্ব নিলেন কাদের মির্জা
সেই ছাত্রলীগ নেতার পরিবারের দায়িত্ব নিলেন কাদের মির্জা
--ফাইল ছবি

সেই ছাত্রলীগ নেতার পরিবারের দায়িত্ব নিলেন কাদের মির্জা

অনলাইন ডেস্ক:

নোয়াখালীর কবিরহাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুকের পাশে দাঁড়ালেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর কার্যালয়ে তিনি ফারুককে নগদ এক লাখ টাকা সহায়তা দেন।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, সাবেক ছাত্রলীগ নেতা ফারুকের বিষয়টি জেনে আমার কাছে খারাপ লেগেছে। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরই আমি ফারুকের সঙ্গে যোগাযোগ করেছি। আজ তাকে নগদ এক লাখ টাকা সহায়তা দিয়েছি। তার চাকরিতে প্রবেশের আগ পর্যন্ত সম্পূর্ণ দায়িত্ব নিয়েছি।

কাদের মির্জা আরো বলেন, আমাদের দলের অনেক ত্যাগী নেতাকর্মী আছেন যারা আজ অবহেলিত। দলীয় হাইকমান্ড থেকে এই ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে তাদের মূল্যায়ন করা উচিত। এদের পাশে দাঁড়ানো উচিত।

এর আগে শনিবার ফারুকের বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে তাৎক্ষনিক তার নির্দেশে নোয়াখালী জেলা প্রশাসক ফারুককে একটি আটোরিকশা উপহার দেন। প্রধানমন্ত্রীর পক্ষে জেলা প্রশাসক খোরশেদ আলম খান শনিবার ফারুককে এ অটোরিকশাটি হস্তান্তর করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাকে চাকরির ব্যবস্থা করে দিয়েছেন। গাজীপুর সিটি করপোরেশনে তার চাকরির ব্যবস্থা হয়েছে। নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তাকে নগদ অর্থ সাহায্য প্রদান করেন এবং তার পরিবারের পাশে দাঁড়াবার ঘোষণা দেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*