Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » নাঙ্গলকোটে পুলিশের অভিযানে মাদকের চালান উদ্ধার
নাঙ্গলকোটে পুলিশের অভিযানে মাদকের চালান উদ্ধার

নাঙ্গলকোটে পুলিশের অভিযানে মাদকের চালান উদ্ধার

মু. শাহাদাত হোসেন, নাঙ্গলকোট :  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের দক্ষিণ শ্রীহাস্য গ্রামের দোলোয়ার মিয়ার মেয়ের জামাই, মোঃ মহিন উদ্দিন-৩০ (আকলিমার স্বামি), পিতা আব্দুল কাদির গ্রাম খাড্ডা, চৌদ্দগ্রাম এর কাছ থেকে পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে, ৩০ মে রাত ১০টায় প্রায় ১ কেজি গাঁজার চালান আটক হয়।

যানা যায়, গাঁজা ব্যবসায়ী মহিন উদ্দিন নিজে গাঁজা সেবন করে ও বিক্রয়ের সাথে জড়িত। তার শশুর বাড়ী শ্রীহাস্য গ্রামে সেই আরও কিছু লোকজন নিয়ে বড় ধরনের একটি চক্র গড়ে তোলে।

এর আগেও এই গাজা ব্যবসায়ী বহুবার পুলিশের হাতে ধরা পড়ে।
তার বিরুদ্ধে মাদক, ছুরি, ডাকাতিসহ নারী ও শিশু নির্যাতন আইনে বেশ কিছু মামলা আদালতে চলমান রয়েছে।

এই বিষয়ে নাঙ্গলকোট থানায় একটি মাদক মামলা হয়েছে। মামলা নং ১। (19E11) কুমিল্লা এর চৌদ্দগ্রাম থানার এফ আই আর নং-৩৬/১৮২, তারিখ- ২৬ এপ্রিল,২০১৯, ধারা- ৩৬(১) এর ১৩(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; ২। (1ELXS) কুমিল্লা এর চৌদ্দগ্রাম থানার এফ আই আর নং-৩৯/১৮৩, তারিখ- ২৪এপ্রিল,২০২১, ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩৫৪/৩৭৯/৩৮০/৪২৭/৫০৬ পেনাল কোড-১৮৬০; ৩। (2JC6S) কুমিল্লা এর চৌদ্দগ্রাম থানার এফ আই আর নং-২১/৪৪১, তারিখ- ১৭ নভে, ২০১৬; ধারা- ৪(১) আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯; এই মামলা পাওয়া যায়। যাহা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*