Sunday , 1 August 2021
ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » আওয়ামী লীগ নেত্রীর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র আতিক
আওয়ামী লীগ নেত্রীর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র আতিক
--সংগৃহীত ছবি

আওয়ামী লীগ নেত্রীর হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র আতিক

অনলাইন ডেস্ক:

ঢাকা উত্তর সিটি করপোরশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম স্বাস্থ্যবিধি মানা এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানার নিকট ২ হাজার মাস্ক, ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার এবং ২ হাজার সাবান হস্তান্তর করেছেন।

সোমবার (৩১ মে) বিকালে গুলশানের নগর ভবনে সৌজন্য সাক্ষাৎ করতে এলে মাঠ পর্যায়ের নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য ডিএনসিসি মেয়র বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো তুলে দেন।

এসময় মো. আতিকুল ইসলাম বলেন, বিদ্যমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ডিএনসিসির পক্ষ থেকে নগরবাসীর কল্যাণে সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭২ জন কাউন্সিলরের মাধ্যমে ১০ লাখ মাস্ক, ১ লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার, ১ লাখ ৫০ হাজার সাবান, ৫০ হাজার তিন স্তর বিশিষ্ট কাপড়ের মাস্ক, ২ হাজার বোতল লিকুইড হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।

ডিএনসিসির মেয়র বলেন, কভিড-১৯ মহামারি চলাকালে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের‌ও জনগণের পাশে থাকতে হবে। নিজের পরিবার, শহর ও দেশকে সুরক্ষিত রাখার জন্য আমাদের সকলকেই সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলতে হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*