Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » চট্টগ্রাম স্টেডিয়ামের ‘ফুটবল ট্রেনিং একাডেমী’ অফিস থেকে ১৯ জুয়াড়ি গ্রেফতার, জব্দ পৌনে ৭ লাখ
চট্টগ্রাম স্টেডিয়ামের ‘ফুটবল ট্রেনিং একাডেমী’ অফিস থেকে ১৯ জুয়াড়ি গ্রেফতার, জব্দ পৌনে ৭ লাখ

চট্টগ্রাম স্টেডিয়ামের ‘ফুটবল ট্রেনিং একাডেমী’ অফিস থেকে ১৯ জুয়াড়ি গ্রেফতার, জব্দ পৌনে ৭ লাখ

চট্টগ্রাম ব্যুরোঃ নগরীর কোতোয়ালী থানাধীন এম.এ আজিজ স্টেডিয়ামস্থ রেফারী সমিতির অফিসে অভিযান চালিয়ে জুয়া খেলারত ১৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।  তাদের কাছ থেকে ৮ প্যাকেটতাস (প্লেইং কার্ড) জুয়া খেলায় ব্যবহৃত নগদ পৌণে ৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেস ভবনের দ্বিতীয় তলায়।কোতোয়ালী থানা পুলিশ এ অভিযান চালায়।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানান, দীর্ঘ দিন ধরে একটি চক্র স্টেডিয়াম এলাকাকে জুয়াসহ নানা অপরাধের নিরাপদ ঘটি বানিয়েছিল।  আজ গোপন খবরের ভিক্তিতে স্টেডিয়াম রেফারী সমিতির অফিসে সংলগ্ন “চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমী”র অফিস কক্ষে টাকার বিনিময়ে জুয়া খেলারত ১৯ জনকে আটক করা হয়।

গ্রেপ্তার জুয়াড়িরা হলেন, মো. ইকবাল (৩৬), আকবর হোসেন (২৭), তৌহিদুল ইসলাম (৩৬), মো. আব্বাস (৪২), মো. করিম (৩০), মো. সোহাগ (২৯), মো. তৌহিদুল আলম (৪১), মো. হেলাল উদ্দিন (৬৩), মো. ফরিদ (৩৫), মো. মাহমুদুল হক (৩০), মো. সুমন (৩০), মো. মনছুর (৩০), মো. কাইয়ুম (৪০), মো. মুসলিম উদ্দীন (৩৮), মো. রানা (৪০), মো. বাবুল (৩৫), মো. জসীম উদ্দীন (৩৮), মো. রুবেল উদ্দীন (৩২) এবং এমরান উদ্দীন (৫০)।

পুলিশ জানায়, গোপন সংবাদে সন্ধ্যা ৭টার দিকে এমএ আজিজ স্টেডিয়ামের দ্বিতীয় তলায় চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমির অফিসে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে জুয়া খেলার ব্যবহৃত ৮ প্যাকেট তাস ও ৬ লাখ ৭৫ হাজার ১শ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জুয়াড়িরা বিল্ডিংয়ের ছাদে, প্রবেশ মুখে, পিছনে ও বিভিন্ন অলি গলিতে লোক দিয়ে পাহারা বসিয়ে জুয়ার আসর বসায় বলে স্বীকার করে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*