Thursday , 5 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ককে জেলা বিএমএ ও স্বাচিপের ফুলেল শুভেচ্ছা
নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ককে জেলা বিএমএ ও স্বাচিপের ফুলেল শুভেচ্ছা

নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ককে জেলা বিএমএ ও স্বাচিপের ফুলেল শুভেচ্ছা

 
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. ফখরুল আলম আশেককে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএমএ ও স্বাচিপের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। 
তিনি হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন অবসরোত্তর ছুটিতে যাওয়ায় ওই পদে স্থলাভিষিক্ত হোন।  বুধবার (২ জুন) দুপুরে নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়কের কক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা স্বাচিপের সভাপতি ও বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আবু সাঈদ।।
গত সোমবার বর্তমান তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনের অবসরের কারনে তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক হিসেবে পদায়ন করা হয়।
নবনিযুক্ত ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. ফখরুল আলম আশেক ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় আরও উপস্থিত ছিলেন স্বাচিপের কেন্দ্রীয় নেতা ডা. সাইফুদ্দীন শুভ্র, জেলা কমিটির দপ্তর সম্পাদক ডা. আজহারুর রহমান তুহিন, প্রচার সম্পাদক ডা. খোকন চন্দ্র দেবনাথ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা. ফাইজুর রহমান ফায়েজ, কার্যনির্বাহী সদস্য ডা. রানা নুরুস শামস ও ডা. মাহফিদা আক্তার হ্যাপী। 
তাছাড়া আরও উপস্থিত ছিলেন ডা. শাহিনাজ জাহান, ডা. একেএম নিজাম উদ্দিন, ডা. হিমেল খান, ডা. এবিএম মুছা চৌধুরী, ডা. মো. মনির হোসেন, ডা. এনামুল হাসান, ডা. ইনজামামুল হক সিয়াম, ডা. আকিব জাবেদ রাফি, ডা. শাখাওয়াত তানভীর তানিম, ডা. তানভীর হোসেন, ডা. শফিউল্লাহ আরাফাত প্রমূহ।
তিনি ১৯৯৮ সালের ২৪ জুন মেডিক্যাল অফিসার হিসেবে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিযুক্ত হন।
উল্লেখ্য, ডা. ফখরুল আলম আশেক ১৯৬৮ সালে ১ জানুয়ারি জেলা শহরের পশ্চিম পাইকপাড়ায় জন্ম গ্রহন করেন৷ বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাচিবের যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। জেলা বিএমএ’র ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করছেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*