Tuesday , 27 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » নাঙ্গলকোটে ছিনতাইকৃত চাউল বোঝাই ট্রাক উদ্ধার, ৩ ছিনতাইকারী আটক
নাঙ্গলকোটে ছিনতাইকৃত চাউল বোঝাই ট্রাক উদ্ধার, ৩ ছিনতাইকারী আটক

নাঙ্গলকোটে ছিনতাইকৃত চাউল বোঝাই ট্রাক উদ্ধার, ৩ ছিনতাইকারী আটক

মু. শাহাদাত হোসেন, (নাঙ্গলকোট প্রতিনিধি) কুমিল্লা।   
কুমিল্লার নাঙ্গলকোট থানা পুলিশ ছিনতাইকৃত চাউল বোঝাই একটি ট্রাক উদ্ধার করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঢালুয়া বাজার বাইপাস এলাকা থেকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে চাউল বোঝাই ট্রাকটি উদ্ধার ও ৩ ছিনতাইকারীকে আটক করে নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক আনোয়ার হোসেন খন্দকার ও সুমিত চৌধুরী সঙ্গীয় ফোর্স।
জানা যায়, চট্টগ্রাম বন্দর থেকে চাউল বোঝাই করে ঢাকার দিকে যাওয়ার সময় ট্রাকের চালককে ফেনী সদর এলাকায় ছিনতাইকারীরা জিম্মি করে ট্রাক থেকে চালককে ফেলে দিয়ে ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাইকারীরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত রফিকুল ইসলাম বাচ্চু’র ছেলে আমীর হোসেন লিটন, একই উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে সোহেল মিয়া ও লীপুর সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মুরাদ। ছিনতাই হওয়া ট্রাকের চালক জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন দিয়ে ছিনতাইয়ের বিষয়ে অভিযোগ করলে পুলিশ জিপিএস ট্র্যাকারের মাধ্যমে গাড়ীটির অবস্থান নির্ণয় করে। পরে নাঙ্গলকোট থানা পুলিশ উপজেলার ঢালুয়া বাজারের বাইপাস এলাকায় রাস্তায় কয়েকটি সিএনজি চালিত অটোরিক্সা দাঁড় করিয়ে ভেরিকেড সৃষ্টি করে ৩ ছিনতাইকারীকে আটক ও চাউল বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধার হওয়া ট্রাক নং ঢাকা মেট্রো-ড ১১-৯৩১৭।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুর নূর বলেন, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ছিনতাইকৃত চাউল ভর্তি ট্রাকটি উদ্ধার করে। এসময় ৩ জনকে আটক করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*