Sunday , 1 August 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ার ওয়াপদা থেকে ভিকারিনীর লাশ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ার ওয়াপদা থেকে ভিকারিনীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার ওয়াপদা থেকে ভিকারিনীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ওয়াপদা কলোনি থেকে ফাতেমা বেগম (২০) নামের এক ভিকারিনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার (৩ জুন) রাত সাড়ে ৯টায় দিকে দাতিয়ারা ওয়াপদা কলোনির পুকুরের পশ্চিম পাড় থেকে লাশ উদ্ধার করা হয়। 
ফাতেমা বেগম নাসিরনগর উপজেলার নোয়াপাড়া গ্রামের শামপুর এলাকার মৃত কুদরত আলীর মেয়ে৷ বিয়ের পর তার স্বামী রাজু মিয়া তার একমাত্র মেয়ে ও ফাতেমাকে রেখে চলে যান। পরে সে শহরের উত্তর মোড়াইল এলাকার বারেক মিয়ার বাড়িতে ভাড়া নিয়ে শহরের বিভিন্ন যায়গায় মানুষের সাহায্যে চলতেন। 
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, আজ সন্ধ্যায় দিকে ফাতেমা সাহায্যে জন্য বাড়ি থেকে বের হয়। পরে স্থানীয়দের মাধ্যমে শুনতে পাই ফাতেমা ওয়াপদা কলোনিতে পড়ে রইছে। পরে তার ভাই সিদ্দিক গিয়ে দেখেন ফাতেমা মারা গেছেন। 
সিদ্দিক জানান, তার বোন ফাতেমা অনেক দিন যাবত জ্বর-ঠান্ডা জনিত সমস্যায় অসুস্থ ছিল। আজকে হঠাৎ বোনের মৃত্যু মেনে নিতে পারছেন না। তার বোনের মৃত্যুর সঠিক কারন জানতে পুলিশের কাছে দাবি জানান।
এব্যাপারে জানতে চাইলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে শুনেছি দাতিয়ারা এলাকার ওয়াপদা কলোনিতে একজন ভিখারিনী মারা গেছে। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ দেখেন।
তিনি আরও জানান, ফাতেমার লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে ফাতেমার মৃত্যুর সঠিক রহস্য। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*