Friday , 18 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় দ্রুত রেল সেবা চালুর দাবীতে জেলা ওয়ার্কার্স পার্টির মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়ায় দ্রুত রেল সেবা চালুর দাবীতে জেলা ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় দ্রুত রেল সেবা চালুর দাবীতে জেলা ওয়ার্কার্স পার্টির মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
গত ২৬ থেকে ২৮ মার্চ হেফাজতের নারকীয় তান্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের রেল সেবা দ্রুত চালু ও হেফাজতের শীর্ষ দুই নেতা মাওলানা সাজিদুর রহমান ও মুফতি মোবারক উল্লাহসহ জড়িতদের গ্রেফতার বিচারের দাবীতে মানববন্ধন করেছেন জেলা ওয়ার্কার্স পার্টি।
মঙ্গলবার (৮ জুন) বেলা ১১ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড কাজী মাসুদ আহমেদের সভাপতিত্বে ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম, জেলা যুব মৈত্রীর আহ্বায়ক কমরেড অ্যাড. মো. নাসির মিয়া, সদস্য সচিব কমরেড  ফরহাদুল ইসলাম পারভেজ, যুব মৈত্রী নেতা শরীফ আহমেদ খান, রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি কমরেড সামসুল আলম, সাধারন সম্পাদক ফিরোজ পাটোয়ারী, জেলা ছাত্র মৈত্রীর সাধারন সম্পাদক সানিউর রহমান, কার্যকরী সদস্য মুহুয়ী শারদ প্রমুখ। 
মানববন্ধনে বক্তারা জেলা হেফাজতের সভাপতি মাওলানা সাজিদুর রহমান, সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহ সহ শীর্ষ হেফাজত নেতাদের গ্রেফতার করে তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিক্রয়লব্ধ অর্থ দিয়ে ক্ষতিগ্রস্ত জাতীয় সম্পদ সংস্কার এবং একই সাথে আপীল বিভাগের বিচারপতির নেতৃত্বে তদন্ত কমিটি গঠন করে পুলিশ সুপারের ভূমিকাসহ ব্রাহ্মনবাড়িয়া তান্ডবের সকল বিষয় তদন্তপূৃর্বক প্রতিবেদন জনসম্মুখে প্রকাশের দাবী জানান।
বক্তারা আরো বলেন, ইসলাম রক্ষা করবে স্বয়ং আল্লাহতালা নিজেই। কোন মৌলবাদী ইসলামী দল নয়। অবিলম্বে আইন করে সকল ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করতে হবে। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন উসকানিমূলক বক্তব্য দিয়ে আইনশৃংখলার অবনতি ঘটিয়ে ব্রাহ্মনবাড়িয়াকে মৃত্যুপরীতে পরিনত করেছে তাদের কে দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে এবং আগামী ২০ জুনের মধ্যে রেল সেবা চালু না করলে জেলার সর্বস্তরের জনগনকে নিয়ে রেল পথ অবরোধ সহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*