Friday , 18 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » হুইপ সামসুল হকের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র: নগরীতে মুক্তিযোদ্ধাদের মিছিল
হুইপ সামসুল হকের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র: নগরীতে মুক্তিযোদ্ধাদের মিছিল

হুইপ সামসুল হকের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র: নগরীতে মুক্তিযোদ্ধাদের মিছিল

চট্টগ্রাম ব্যুরোঃ জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার এমপি সামশুল হক চৌধুরী ও তার পরিবারের বিরুদ্ধে একটি শিল্পগ্রুপ কর্তৃক মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত বুধবার (০৯ জুন) বিকেলে চট্টগ্রাম নগরীর জামালখান মোড়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা বদিউজ্জামানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আ. লীগের সহ সভাপতি ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জামান চৌধুরী, পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, যুদ্ধকালীন কমান্ডার আহমদ নবী, মুক্তিযোদ্ধাবৃন্দ যথাক্রমে তাজুর মুলক, আমির হোসেন, নাজিমুল হক, সুনেক্ত বড়ুয়া, নুর মোহাম্মদ, আশেন্দু দস্তীদার, নুরুল আমিন, বদরুল আলম, বিজয় মহাজন, বদরুল আলম, ছগির আহমদ, আবু বক্কর, কামাল উদ্দিন, বদিউজ্জামান, মোস্তাফিজুর রহমান, সিদ্দিক আহমদ, মোঃ আইয়ুব, জেলা আ’লীগ স্বান্থ্য বিষয়ক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী, জেলা আ’লীগ নেতা দেবব্রত দাশ, বিজন চক্রবর্তী, জেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল হাকিম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, চট্টগ্রাম মুক্তিযোদ্ধা কল্যান পরিষদের সভাপতি তাজবিরুল হায়দার চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, চেয়ারম্যান মুহাম্মদ সেলিম, এহসানুর হক, ইনজামূল হক জসিম, আ’লীগ নেতা আবদুল খালেক, এমএজাজ চৌধুরী, ইঞ্জিনিয়ার মোরশেদ উল্লাহ, শাহদাত হোসেন ফরিদ, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, আলমগীর আলম, এমএনএ নাছির, আজিমূল হক, কাউন্সিলর গোফরান রানা, রূপক কুমার সেন, শেখ সাইফুল ইসলাম, গিয়াস উদ্দিন আজাদ, শফিউল আলম, জসিম উদ্দিন, উপজেলা যুবলীগ আহবায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ন আহবায়ক ইমরান উদ্দিন বশির, মাস্টার রিটন নাথ, পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সৈয়দ মিয়া হাসান, সাধারণ সম্পাদক ইদ্রিস আহমেদ। এছাড়াও পটিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি ও তার পরিবারের বিরুদ্ধে বসুন্ধরা শিল্প গ্রুপ কর্তৃক বানোয়াট, ভিত্তিহীনভাবে একজন মুক্তিযোদ্ধাকে অপমানের মিথ্যা সংবাদ প্রচার করছে। এই ধরনের বানোয়াট মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সামশুল হক চৌধুরী ১৯৯৮ সালে পটিয়ার সর্বপ্রথম মুক্তিযুদ্ধের বিজয় মেলার আয়োজনের মধ্য দিয়ে পটিয়ায় তার রাজনৈতিক কর্মকান্ড শুরু করেন।

তিনি পটিয়ার মুক্তিযোদ্ধাদের সকল সময়ে মর্যাদার সাথে পাশে থাকেন। পটিয়ার সকল মুক্তিযোদ্ধারা সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুদ্দিন আহমেদকে হুমকির কল্পিত অভিযোগ সম্পুর্ণ ভিত্তিহীন, উদ্দেশ্যে প্রনোদীত মুলক একটি গ্রুপের টাকায় পটিয়াকে নিয়ে ষড়যন্ত্র করছে। আমরা পটিয়ার মুক্তিযোদ্ধা পরিবারবর্গ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলে এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তাদের অপপ্রচারকারী এজেন্ডদের কঠোরভাবে প্রতিহত করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*