Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় জমি নিয়ে বিরোধ কুপিয়ে মেরেছে স্ত্রীকে স্বামীর অবস্থা আশংকাজনক
উখিয়ায় জমি নিয়ে বিরোধ কুপিয়ে মেরেছে স্ত্রীকে স্বামীর অবস্থা আশংকাজনক

উখিয়ায় জমি নিয়ে বিরোধ কুপিয়ে মেরেছে স্ত্রীকে স্বামীর অবস্থা আশংকাজনক

নিজস্ব সংবাদদাতা, উখিয়াঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার পশ্চিম হলদিয়া পালংয়ের মোক্তার ফকিরের রাস্তা এলাকায় ধারালো দা দিয়ে রুমা আকতার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে। এসময় স্বামী মুফিজকে কুপিয়ে মারাত্মক জখম করেছে।

রবিবার (১৩জুন) বিকেলে এ ঘটনাটি সংঘটিত হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে মর্গে পাঠায়। নিহত গৃহবধূ রুমা আক্তার দুই সন্তানের জননী বলে জানা গেছে।

নিহত পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, জমি নিয়ে একই পরিবারের সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শাহাবুদ্দিন, নুরুল ইসলাম, ফরিদ আলম ও মোস্তাকের নেতৃত্বে ১০/১২জন ব্যক্তি ধারালো দা দিয়ে রুমা ও তার স্বামীকে কোপায়। এতে রুমা মারা যায়। আহত স্বামী মফিজকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের মেম্বার শামসুল আলম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সঠিক তদন্তের মাধ্যমে এ হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা দাবি স্থানীয়দের।উখিয়া থানা ওসি তদন্ত গাজী সালাহ উদ্দিন এ প্রসঙ্গে বলেছেন,লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।আসামী গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*