Tuesday , 27 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » চট্টগ্রামের বিআরটিএ কার্যালয় থেকে ২১ দালাল আটক
চট্টগ্রামের বিআরটিএ কার্যালয় থেকে ২১ দালাল আটক

চট্টগ্রামের বিআরটিএ কার্যালয় থেকে ২১ দালাল আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) বিভাগীয় কার্যালয়ে অভিযান চালিয়ে দালাল ও প্রতারক চক্রের ২১ সদস্যকে আটক র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

আজ রবিবার  (১৩ জুন) দুপুরের নগরীর বায়েজিদ থানার নতুনপাড়া এলাকার বিআরটিএ কার্যালয় থেকে তাদের আটক করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গোপন সূত্রে চট্টগ্রাম বিআরটিএ কার্যালয়ে দালালদের উৎপাতের সংবাদ পেয়ে রোববার (১৩ জুন) সেখানে অভিযান পরিচালনা করে র‍্যাব। পরে সেখান থেকে দালাল চক্রের ২১ সদস্যকে আটক করা হয়।’

তিনি বলেন, বিআরটিএকে ঘিরে দীর্ঘদিন ধরে একটি দালাল চক্র গড়ে উঠে।  তাদের উৎপাতে বিআরটিএতে সেবাগ্রহণে আসা গ্রাহকরা হয়রানীর শিকার হচ্ছেন। এছাড়া মোটরযান ও ড্রাইভিং রেজিষ্ট্রেশন করতে আসা গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে টাকা দাবি করে এই সংঘবদ্ধ দালালচক্রটি। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ২১ জন দালালকে আটক করা হয়েছে।

অভিযোগ রয়েছে, জনবল সংকটকে পুঁজি করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চট্টগ্রাম কার্যালয়ে মাথাচড়া দিয়ে উঠে দালালচক্র। নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের পর থেকে বিআরটিএ’তে ফিটনেস হালনাগাদ এবং লাইসেন্স নবায়নের চাহিদা বেড়ে যাওয়ার সুযোগকে কাজে লাগিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে দালালচক্র।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*