Wednesday , 28 July 2021
ব্রেকিং নিউজ
Home » জাতীয় » পাল্টে যাচ্ছে বিআরটিএ মিরপুর-১৩’র চিরাচরিত দৃশ্যপট
পাল্টে যাচ্ছে বিআরটিএ মিরপুর-১৩’র চিরাচরিত দৃশ্যপট

পাল্টে যাচ্ছে বিআরটিএ মিরপুর-১৩’র চিরাচরিত দৃশ্যপট

স্টাফ রিপোটার: 
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি ( বিআরটিএ) মিরপুর ১৩ অঞ্চলে দালাল চক্রের দৌরাত্ম্য এখন অনেকটাই নিয়ন্ত্রণে। আগের মত হয়রানি ও ভোগান্তি নেই বলে মন্তব্য করেছেন গ্রাহকদের অনেকেই। কালশী রোড থেকে আগত একজন গ্রাহক বললেন, আগে কখনো এত নির্বিঘ্নে মিরপুর বিআরটিএতে প্রবেশ করা যায়নি। তিনি আরো বললেন, লাইসেন্স করতে আসা মানুষজনকে দালালচক্রের লোকজন গেট প্রবেশের আগেই ছোঁ মেরে নিজেদের আয়ত্বে নিয়ে নানাবিধ হয়রানি করাতো। বিভিন্ন অজুহাতে টাকা হাতিয়ে নিয়ে গ্রাহকদের ঘুরাতো বছরের পর বছর। কিন্তু সে চিত্র এখন সবই অতীত। 
সরেজমিনে জানা যায়, বিআরটিএ’র ডিডি সফিকুল আলম ভূঁইয়ার দিক নির্দেশনায় ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ধারাবাহিকভাবে অভিযান পরিচালনা হয়ে আসছে।

আর এসব অভিযানে আনসার কমান্ডার পিসি মোঃ ওমর মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ ছিলেন কঠোর ভূমিকায়। বিশেষ করে পিসি মোঃ ওমর মাহমুদের আপোষহীন কঠোর তৎপরতায় ইতোমধ্যে প্রায় দুই শতাধিক দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড প্রদান করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য যে, দালালমুক্ত এসব অভিযানে ইতোমধ্যে সফলভাবে নেতৃত্ব দিয়েছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার, জুবায়ের আহম্মেদ প্রমূখ। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*