Friday , 30 July 2021
ব্রেকিং নিউজ
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » ১৬ বছর পর নোবিপ্রবি ছাত্রদলের কমিটি গঠন
১৬ বছর পর নোবিপ্রবি ছাত্রদলের কমিটি গঠন

১৬ বছর পর নোবিপ্রবি ছাত্রদলের কমিটি গঠন

 নোয়া খালী প্রতিনিধি:: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রতিষ্ঠার দীর্ঘ ১৬ বছর পর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। 
 বুধবার (১৬ জুন) বিকেল ৫টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের এই কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমিটিতে নুর হোসেন বাবুকে আহবায়ক এবং সাহরাজ উদ্দীন জিহানকে সদস্য সচিব করা হয়েছে।
কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে, মো.আমিনুল ইসলাম, মো.আরমান খান আশিক, মো.ওমর ফারুক সুমন, নূর পাশা সুফিয়ান, মো.রুবেল উদ্দীন।
কমিটিতে সদস্য হিসেবে রয়েছে, গাজী মোহাম্মদ সালেহ উদ্দীন,মো.মাহমুদুল হাসান,নুরল হুদা বাবু,হাসান জামিল,সাইফুল ইসলাম, বেলাল হোসাইন,সাজ্জাদ হোসাইন, মো.জোনায়েদ আহম্মেদ, মো.ইলিয়াস,আকরাম হোসেন।
 নোবিপ্রবি ছাত্রদলের আহবায়ক নুর হোসেন বাবু বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রতিষ্ঠার পর থেকে এই প্রথম বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটির দেওয়া হয়।  এর আগে আমরা একাধিকবার ছাত্রদলের নেতাকর্মীরা চেষ্টা করেও নোবিপ্রবিতে ছাত্রদলের কমিটি গঠন করতে পারিনী।  দীর্ঘ ১৬ বছর পর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটি দেওয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা বিশ্ববিদ্যালয়ে সকল ছাত্র সংগঠনের সাথে সহবস্থান বজায় রেখে রাজনীতি করতে চাই। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যেকোনো ন্যায্য দাবিতে এবং অধিকার আদায়ে আমরা কাজ করব এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে  প্রশাসনকে সব রকম সহযোগিতা করবো। পাশাপাশি সংগঠনকে ঐক্যবদ্ধ ও  গতিশীল করে গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাবো, ইনশাআল্লাহ ।  বিশ্ববিদ্যালয় ও দেশের স্বার্থে  সুন্দর ও গঠনমূলক রাজনীতি নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*