Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » অস্ত্র ফেলে দিয়ে রাজনীতি করুন তাতে আমার দুঃখ নেই ——— আব্দুল কাদের মির্জা
অস্ত্র ফেলে দিয়ে রাজনীতি করুন তাতে আমার দুঃখ নেই ——— আব্দুল কাদের মির্জা

অস্ত্র ফেলে দিয়ে রাজনীতি করুন তাতে আমার দুঃখ নেই ——— আব্দুল কাদের মির্জা

 নোয়াখালী প্রতিনিধি: : আজ নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়ন এ আনন্দবাজারে বক্তব্য দিতে গিয়ে বলেন আপনারা রাজনীতি করেন তাতে আমাদের দুঃখ নেই। তবে অস্ত্র ফেলে দিয়ে রাজনীতি করতে হবে। কোনো সন্ত্রাসী কার্যক্রম চালানো যাবে না। স্বাভাবিক রাজনীতি করলে আমাদের কোনো আপত্তি নেই। শুক্রবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের আনন্দ বাজারে এমন মন্তব্য করেন নোয়াখালীর আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

এসময় উপস্থিত ছিলেন আসন্ন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলী,মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মি, আনন্দ বাজারের ব্যবসায়ী বৃন্দ।

মেয়র আবদুল কাদের মির্জা আরো বলেন আমি কোম্পানীগঞ্জে শান্তি চাই। আপনাদের কাছে শান্তির বাণী নিয়ে এসেছি। দীর্ঘ সাড়ে ৫ মাস ধরে যে রাজনৈতিক অস্থিরতা রয়েছে তা আর চলতে দেওয়া যাবে না। 

তিনি আরো বলেন  বাংলাদেশ আওয়ামী লীগ সাড়ে ১২ বছর ক্ষমতায় আছে। এই সাড়ে ১২ বছরে কোথাও কোনো ডাকাতি হয়নি। অথচ গত কয়েকদিন কোম্পানীগঞ্জে অবরোধের নামে সিএনজি ও অটোরিকশা ভাঙচুর করা হয়েছে। এমন অন্যায় অনিয়ম আর হতে দেওয়া যাবে না

পুলিশের প্রশাসনের প্রতি অনুরোধ করে কাদের মির্জা বলেন, আপনারা অবৈধ অস্ত্রগুলো উদ্ধার করেন। আপনারা নিরপেক্ষ থেকে কাজ করুন। যে মামলাগুলো মিথ্যা সেগুলো তদন্ত করে গ্রেফতার করুন। অন্যথায় কাউকে গ্রেফতার করবেন না

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*