Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত ৬
উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত ৬

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত ৬

উখিয়া,কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন ও কোটবাজার এলাকায় পৃথক দুটি দূর্ঘটনা ঘটে।উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জন বড়ুয়া রাজন বলেন, দুপুরে উখিয়ার কোটবাজারে সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তারমধ্যে হাসপাতালের আনার আগে মৃত্যুবরণ করেন রামুর খুনিয়াপালংয়ের আবু সওদাগর ও একই এলাকার কলেজ ছাত্র তারেক ঘটনাস্থলে প্রান হারান।
এছাড়া জাহাঙ্গীর আলম (২২) নামে একজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকি আবুল হোসেন ও নুরুল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এদিকে দুপুরে উখিয়ার ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নাহিদুল ইসলামের মৃত্যু হয়। তবে তাকে কি গাড়ি ধাক্কা দিয়েছে সে তথ্যটি পাওয়া যায়নি।

উখিয়াস্থ শাহপুরী হাইওয়ে পুলিশের এএসআই মতিউর রহমান জানান,দুর্ঘটনাস্থলে গিয়ে দ্রুত হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।ঘটনাস্থলে একজন সহ দুইজন এবং কলেজ গেইট এলাকায় এক শিশু সহ তিন জন মারা গেছে।

এদিকে পথচারিরা শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার মৃত্যু হয়।তিনটি মৃতদেহ উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পুলিশও স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছে বলেও জানায় রঞ্জন বড়ুয়া রাজন।
উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আহমেদ সনজুর মোরশেদ জানান,তিনজন মারা যাওয়ার মধ্যে দুইজনের তথ্য নিশ্চিত হয়েছি।অপরাপর হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*