Tuesday , 27 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » বাগেরহাটে ৭ দিনের কঠোর লকডাউন
বাগেরহাটে ৭ দিনের কঠোর লকডাউন

বাগেরহাটে ৭ দিনের কঠোর লকডাউন

অনলাইন ডেস্ক:

বাগেরহাট জেলায় করোনা পরিস্থিতি বিবেচনা করে সাত দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ বুধবার বিকেলে জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সভা করে লকডাউনের এই সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত বাগেরহাট জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। জেলার ৯টি উপজেলার সর্বত্রই কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন করা হবে বলে সভা থেকে জানানো হয়। 

জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব কেএম হুমায়ুন কবির, পুলিশ সুপার কেএম আরিফুল হক, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাশ, মোড়েলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শাহি আলম বাচ্চু, মোড়েলগঞ্জ পৌর মেয়র অ্যাডভোকেট তালুকদার মনিরুল হক এবং বিভিন্ন উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, বাগেরহাট জেলায় ক্রমশ করোনা সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় বুধবার বিকালে ভার্চুয়ালি জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে সংক্রমণ ঠেকাতে জেলার সর্বত্র সাতদিনের লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে ৩০ জুন রাত ১২টা পর্যন্ত এই লকডাউন চলবে।

লকডাউন চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। পুলিশি টহল বড়ানোর পাশাপাশি বিভিন্ন এলাকায় চেকপোস্ট থাকবে। ইউনিয়নের ওয়ার্ড থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ে সেচ্ছাসেবক বাহিনী কাজ করবে। আন্তঃজেলা এবং উপজেলায় গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*