Friday , 30 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়।

বুধবার (২৩ জুন) বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের মিলনায়তনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে আওয়ামিলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এমএসসি’র সভাপতিত্বে ও সহকারি প্রকৌশলী আব্দুল হামিদের পরিচালনায় কেক কেটে এবং দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে দেশের বৃহত্তম দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়৷

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিনারা আলম ও রামপুরা থানা আওয়ামিলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আলম।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের নারী সদস্য নুর-নাহার, নাটাই বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী মোবারক হোসেন,
শিল্পপতি শাহ-আলম, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা রতিশ চন্দ্র রায়সহ মুক্তিযোদ্ধা, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা।

সভাপতিত্বে বক্তব্যে শফিকুল আলম জানান, আওয়ামিলীগ মানেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর জন্ম না হলে, বাংলাদেশের জন্ম হতো না। কখনো বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত করা সম্ভব ছিল না৷ দেশকন্যা শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এখন স্বনির্ভর।

অনুষ্ঠানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন এবং দোয়া ও মিলাদ মাহফিলের পর সবাইকে তাবারক বিতরণের মাধ্যমে সমাপ্তি হয়৷

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*