Thursday , 5 August 2021
ব্রেকিং নিউজ
Home » জাতীয় » চাঁপাইনবাবগঞ্জ জেলা আ. লীগ সভাপতি মঈনুদ্দীনের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক
চাঁপাইনবাবগঞ্জ জেলা আ. লীগ সভাপতি মঈনুদ্দীনের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

চাঁপাইনবাবগঞ্জ জেলা আ. লীগ সভাপতি মঈনুদ্দীনের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জের প্রবীণ রাজনীতিবিদ, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার (২৫ জুন) সকাল ৭টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মঈনুদ্দীন মণ্ডল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাঁকে সপ্তাহখানেক আগে ঢাকায় নেওয়া হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

নবাবগঞ্জ সরকারি কলেজের ছাত্রসংসদের ভিপি ও জিএস হিসেবেও দায়িত্ব পালন করেন মঈনুদ্দীন মণ্ডল। ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত থেকে তৎকালীন চাঁপাইনবাবগঞ্জ মহকুমা ছাত্রলীগের সভাপতি, বৃহত্তর রাজশাহী ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এ ছাড়া মঈনুদ্দীন চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মৃত্যুর আগ পর্যন্ত জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডলের মৃত্যু গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক  বিবৃতিতে প্রধানমন্ত্রী বলেন, মইনুদ্দিন মণ্ডলের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন ত্যাগী, একনিষ্ঠ ও জনবান্ধব রাজনৈতিক নেতাকে হারাল।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*