Saturday , 24 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কক্সবাজার সৈকতে হারিয়ে যাওয়া স্কুল ছাত্র আবরার ২৮ ঘন্টা পর উদ্ধার কিন্তু লাশ!
কক্সবাজার সৈকতে হারিয়ে যাওয়া স্কুল ছাত্র আবরার ২৮ ঘন্টা পর উদ্ধার কিন্তু লাশ!

কক্সবাজার সৈকতে হারিয়ে যাওয়া স্কুল ছাত্র আবরার ২৮ ঘন্টা পর উদ্ধার কিন্তু লাশ!

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:
কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্টে ঢেউয়ের তোড়ে ভেসে যাওয়া কিশোর ইশরার আবরারের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার  সকাল ৯ টার দিকে সৈকতের শৈবাল পয়েন্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের ওসি পিন্টু কুমার রায়। নিখোঁজের প্রায় ২৮ ঘন্টা পর এ মৃতদেহ উদ্ধার হলো। ইশরার আবরার কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় রোববার উদ্ধার হওয়া মিরকাত নামে একই বিদ্যালয়ের আরেক শিক্ষার্থী বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ওসি পিন্টু কুমার রায় জানান, মৃতদেহ উদ্ধারের খবর কক্সবাজার সদর থানা পুলিশ ও নিহতের পরিবারকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসেছেন।সৈকতে পোনা আহরণকারী জাহাঙ্গীর আলম বলেন, সকালে পোনা আহরণের সময় মৃতদেহটি সাগরের ভাসতে দেখে আমরা ৪ জন মিলে উদ্ধার করে তীরে নিয়ে আসি এবং বিষয়টি লাইফ গার্ড সদস্য ও ট্যুরিস্টকে জানাই।
সৈকতে কর্মরত লাইফ গার্ডের ইনচার্জ মোঃ ওসমান বলেন, নিখোঁজ ইশরার আবরারের সন্ধানে আমরা রোববার থেকে প্রচেষ্টা চালাচ্ছি। সকালে কয়েকজনের কাছে খবর পাই তারা একটি মৃতদেহ দেখতে পেয়েছেন। সাথে সাথে সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার তৎপরতায় অংশ নিই।
প্রসঙ্গত, রোববার সকাল ৭ টার দিকে সৈকতে গোসলে নেমে ঢেউয়ের তোড়ে ভেসে যায় দুই শিক্ষার্থী। মিরকাতকে ঘটনার কিছু সময় পর মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলেও নিখোঁজ ছিল ইশরার আবরার।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*