Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » সড়ক দূর্ঘটনায় চট্টগ্রাম বিএনপি নেতার ছেলেসহ ৪ জন নিহত, মহানগরে শোক প্রকাশ
সড়ক দূর্ঘটনায় চট্টগ্রাম বিএনপি নেতার ছেলেসহ ৪ জন নিহত, মহানগরে শোক প্রকাশ

সড়ক দূর্ঘটনায় চট্টগ্রাম বিএনপি নেতার ছেলেসহ ৪ জন নিহত, মহানগরে শোক প্রকাশ

চট্টগ্রাম ব্যুরোঃ যশোরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল চৌধুরীর বড় ছেলে মহানগর ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক রাছাম চৌধুরী সাদমানসহ ৪জন নিহত হয়েছেন। এতে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের শোক প্রকাশ।

রবিবার আনুমানিক দুপুর ১২টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলায় যশোর-বেনাপোল সড়কের নিমতলা নামক স্থানে ১০ চাকার একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ওই প্রাইভেটকারে থাকা রাছাম চৌধুরী সাদমান, মো. সৈয়দ, নইম ও জনী নিহত হয়েছেন। তাদের সঙ্গে থাকা মো. সাহাবুদ্দীন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সড়ক দুর্ঘটনায় সঙ্গী ৪ জনসহ ছেলে নিহতের কথা গণমাধ্যমকে জানিয়েছেন, চট্টগ্রাম মহানগর বিএনপির নেতা ইকবাল চৌধুরী।

তিনি জানান, শনিবার রাতে চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে ৫জন যশোরের উদ্দেশে রওনা দেয়। মূলত কোরবানির ঈদকে সামনে রেখে গরু আনার জন্যই তারা যশোর গিয়েছিলেন।


চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইদ্রিস নিহত অন্যদের নাম-পরিচয় নিশ্চিত করেছেন। নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত একজনকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারে থাকা ৩ জন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

স্থানীয়রা জানান, ঘটনার সময় ট্রাকটি বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল এবং প্রাইভেটকারটি যশোর থেকে বেনাপোলের দিকে যাচ্ছিল।

মহানগর ছাত্রদলের শোক:

এদিকে ছাত্রদল নেতা রাছাম চৌধুরী সাদমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতুবৃন্দ।

এক বিবৃতিতে বলা হয়, গতকাল ২৭ জুন ২০২১ রবিবার দুপুর ১১ঃ৪৫ মিনিটে যশোরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক রাছাম চৌধুরী সাদমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। নিহত ছাত্রদল নেতার জন্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*