Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে মডেল থানা পুলিশ
লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে মডেল থানা পুলিশ

লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে মডেল থানা পুলিশ

তানভীর আহমের রিমন, লক্ষ্মীপুর :

করোনা ভাইরাস সংক্রমণরোধে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে লক্ষ্মীপুর মডেল থানা পুলিশ। আজ (মঙ্গলবার) লকডাউনের দ্বিতীয় দিন ভোর থেকে সদর থানা পুলিশের বিভিন্ন ইউনিট জেলার গুরুত্বপূর্ণ হাটবাজার, প্রবেশপথ, সড়কে সার্বক্ষনিক টহল জোড়দার করেছেন।

বিনা প্রয়োজনে ঘর থেকে বের হলে তাদেরকে   পুলিশের মুখোমুখি পড়তে হয়। তবে কোন চাপ প্রয়োগ না করেই তাদেরকে বুঝিয়ে ঘরে ফেরানো হচ্ছে। নিত্যাপ্রয়োজনীয় পন্যের দোকান এবং ফার্মেসী ছাড়া বাকি সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার উৎসাহ দিচ্ছেন মডেল থানা পুলিশ।

সংবাদ সংগ্রহ করতে গিয়ে দেখা যায় : সকাল থেকে লক্ষ্মীপুর মডেল থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। আজ অন্যদিনের মতো সড়কে লোকজনের চলাচল ছিল না। স্বাভাবিক সময়ের মতো হ্যালোবাইক, রিকশা বা সিএনজিচালিত অটোরিকশা সড়কে দেখা যায়নি। কিছু কিছু হ্যালোবাইক ও রিকশা পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলতে দেখা গেছে। শহরের সকল মার্কেট ও বিপণি বিতানগুলো বন্ধ রয়েছে। 


লক্ষ্মীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন  জানান, জেলা শহরের যানজট নিরসনে এবং লকডাউন বাস্তবায়নে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে। উপজেলার সীমান্তবর্তি এলাকাগুলোতে পুলিশের টহল চৌকি বসানো হয়েছে।
তিনি আরও  জানান, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। মাস্ক ছাড়া কাউকে রাস্তায় দেখা গেলেই জেল ও জরিমানা করা হবে। নিত্য প্রয়োজনীয় পন্যের  দোকানপাট ছাড়া অন্য কোন দোকান খোলা রাখা যাবে না।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*