Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ব্রাহ্মণবাড়িয়ায় ৫ লক্ষ টাকার জেরে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ: ৬ জন আহত

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ লক্ষ টাকার জেরে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ: ৬ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিদেশ পাঠানোর টাকাকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ ৬ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) বিকেল ৪টার দিকে উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কাছাইট গ্রামের বড়বাড়ির এলাকার আব্দুল মালেকের ছেলে কুদ্দুস (৩০), তার ভাগ্নে সুজন (২২) ও তার বোন জোহরা খাতুন (৬০) ও শাহ আলমের স্ত্রী ফাতেমা (৩৫)
অন্যদিকে একই এলাকার ইয়াসিন মিয়ের স্ত্রী আরজিনা (৩০) ও রাবেয়া বেগম( ৩২)।

কুদ্দুসের স্ত্রী ফাতেমা জানান, তার স্বামীর বোন জাহেরা বেগমের ছেলে ইয়ামিন সৌদি আরব যাবে বলে তাদের কাছ থেকে ৫লক্ষ টাকা ধার নেন। কিন্তু বিদেশ যাওয়ার পর ওই টাকা তাদেরকে আর দেয়নি। আজকে বুধবার বিকেলে এ টাকা সংক্রান্ত বিষয় নিয়ে কাছাইট গ্রামের স্কুলের পাশে স্থানীয় এক সরদার তাদেরকে নিয়ে সালিসি বসেন৷ ওই সালিসে রায় হয় আগামী তিনমাসের মধ্যে কুদ্দুসকে ৫ লক্ষ টাকা দিতে হবে। কিন্তু জাহেরা বেগম এই সালিসি মানেননি৷ পরের জাহেরার কাছে পাওনা টাকা চাইতে গেলে জাহেরার ছেলে ইয়াসিন ও তার মেয়ে তানিয়াসহ ৪-৫ জন দা-বল্লম নিয়ে ফাতেমার স্বামী কুদ্দুসের উপর অতর্কিত ভাবে হামলা করেন। কুদ্দুসকে বাঁচাতে গিয়ে তার ভাগ্নে সুজন ও ফাতেমাসহ আরো ৪জন আহত হয়৷ সবাই হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে৷ আহতরা চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন। ঘটনাস্থলে পুলিশ যাবে। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*