Monday , 26 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও সাবরীন চৌধুরী
জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও সাবরীন চৌধুরী

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও সাবরীন চৌধুরী

তানভীর আহমেদ রিমন, লক্ষ্মীপুর :
কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ  ২০১৯-২০ অর্থ বছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী।পুরস্কার হিসেবে তাকে একটি ক্রেস্ট, সনদ ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।
বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলা সার্কিট হাউজে এক অনাড়ম্বর অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ পুরস্কারটি তুলে দেন। পুরস্কার প্রাপ্তিতে ইউএনও সাবরীণ চৌধুরী- কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দের প্রতি।
মানবিক কার্যক্রমে অংশগ্রহন করে ব্যাপক আলোচনায় এসেছেন এই নারী কর্মকর্তা । করোনা মহামারিতে সরকারী সাহায্যগুলো সুষম বন্টন করেছেন। ভিক্ষুক, প্রতিবন্ধি, জেলে, রিক্সা ড্রাইভার, আনসারসহ রায়পুরের খেটে খাওয়া মানুষগুলোর বাড়িতে খাদ্য, বস্ত্র নগদ টাকা নিয়ে ছুটে গিয়েছেন। হাসপাতালে গিয়ে অসুস্থ্য মানুষের খোঁজ নিয়েছেন, চিকিৎসার মানোন্নয়নে তদারকি করেছেন। করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে ফল-মূল নিয়ে গিয়ে তাদেরকে বেঁচে থাকার উৎসাহ যুগিয়েছেন। মানুষের জন্য বেপরোয়া সেবা করতে গিয়ে নিজেও করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ্য হয়ে আবারো ছুটে চলছেন মানুষের সেবায়। শত ব্যস্ততার মাঝেও সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও প্রশাসনের লোকজনের সাথে সমন্বয় করে রায়পুরের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি, শিক্ষা, খেলাধুলা, বাজার মনিটরিং, প্রকল্প বাস্তবায়ন ইত্যাদি নিয়মিত তদারকি করছেন।
পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ইউএনও সাবরীন চৌধুরী বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। জাতীয় শুদ্ধাচার পুরস্কার আমার জন্য নিঃসন্দেহে একটা বিশাল সম্মানের বিষয়। এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*