Saturday , 24 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের জন্যহাসিমুখের ভর্তুকির দোকান উদ্বোধন
ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের জন্যহাসিমুখের ভর্তুকির দোকান উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের জন্যহাসিমুখের ভর্তুকির দোকান উদ্বোধন

ঠাকুরগাঁ ও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের পক্ষ থেকে লকাউনে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থদের জন্য ভর্তুকির দোকান উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার বেলার ১২টার দিকে শহরের সমবায় মার্কেটের সামনে দুস্থদের বিনামূল্যে খাদ্যসামগ্রী প্রদান করে দোকানের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন। 
এই ভর্তুকি দোকানে ৩০ শতাংশ থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে যে কেউ বিভিন্ন খাদ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। এছাড়াও অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, লবন, আলু, ডিম, সোয়াবিন তেল, আদা, রসুন, পেঁয়াজ, মসলা, সাবান, সবজিসহ বিভিন্ন মুদি সামগ্রী। খাদ্যসামগ্রীর পাশাপাশি ফ্রি ওষুধ দেওয়া হচ্ছে ভোক্তাদের। 
উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমুখ। 
এছাড়াও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের সভাপতি আল আসমা উল হুসনা মিঠুন, সাধারণ সম্পাদক নাঈম খান, সদস্য মাহাবুব সরকার, মেহেদী হাসান খান, রাশেদ ইসলাম রুবেল, এন এ নিউমুন, আলামিন ইসলাম সবুজ, মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ রুবেল প্রমুখ। 
স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের সভাপতি আল আসমা উল হুসনা মিঠুন বলেন, লকডাউন যতদিন থাকবে আমাদের এই ভর্তুকির দোকান ততদিন পর্যন্ত চলছে। প্রত্যেকদিন দুপুর ৩টার থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত এই দোকান থেকে অসহায়, দুস্থ ও বিত্তবানরাও ৩০ শতাংশ থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে বিভিন্ন খাদ্যসামগ্রী ক্রয় করতে পারবে। আমরা এই ভর্তুকির দোকান পুরো জেলায় ছড়িয়ে দিতে চাই। 
স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের এই উদ্যোগকে সাধুবাদ জানান উপস্থিত অতিথিরা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*