Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » জীবনযাপন » অভিনন্দন » শেখ পরশের জন্মদিনে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ
শেখ পরশের জন্মদিনে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ
--সংগৃহীত ছবি

শেখ পরশের জন্মদিনে কোরআন খতম, দোয়া ও খাবার বিতরণ

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে পূর্ব গোড়ান দারুলউলুম মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আক্তার হোসেন।

এর পূর্বে ৩০ জন কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ১২০ জন শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া-মুনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের পূর্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ রাজনৈতিক মঞ্চের একজন আদর্শিক নেতা। মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুখী ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ নির্মাণ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্যদিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরও বলেন, শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ আজকে মানবিক ধারায় ফিরেছে। দেশের যেকোন সংকটে যুবলীগ মানুষের পাশে থাকে এটা তার নেতৃত্বে আবারও নতুনভাবে প্রমাণিত হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*