Wednesday , 28 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় শাটডাউনের দ্ধিতীয় দিনে ২৯ মামলায় ২৪ হাজার ১শ টাকা জরিমানা…
উখিয়ায় শাটডাউনের দ্ধিতীয় দিনে ২৯ মামলায় ২৪ হাজার ১শ টাকা জরিমানা…

উখিয়ায় শাটডাউনের দ্ধিতীয় দিনে ২৯ মামলায় ২৪ হাজার ১শ টাকা জরিমানা…

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় শাটডাউনের দ্বিতীয় দিনে উপজেলা প্রশাসনের কড়াকড়িতে প্রথম দিনের চেয়ে ঢিলেঢালা পরিস্থিতি দেখা গেছে।তবে প্রশাসন ছিলো কঠোর অবস্থানে।

উখিয়া উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে আইন অমান্যকারীদের জরিমানার আওতায় আনা হয়।সেনাবাহিনী,বিজিবি,র‍্যাব,পুলিশ সদস্যরা অভিযানে সহায়তা করেন।

শুক্রবার সকাল থেকে মাঠে সক্রিয় অবস্থানে ছিলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বৃষ্টিভেজা দিনেও উপজেলার কোটবাজার, মরিচ্যা,উখিয়া, কুতুপালং বাজারে শাটডাউন মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়। অপ্রয়োজনে বের হওয়া সব যানবাহন ফিরিয়ে দেওয়া হয়। নির্ধারিত সময়ের পর আইন অমান্য করে খোলা রাখা বাজারে কঠোর তদারকি করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, বিভিন্ন স্টেশনে অভিযান পরিচালনা করে ৩টি অভিযানে ২৯টি মামলায় ২৪হাজার ১শ টাকা জরিমানা আদায় করা হয়। জনসাধারণকে অযথা বের না হতে, স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়। শাটডাউনে উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা,মাস্ক বিতরণ সহ সব কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*