Saturday , 24 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টের তল্লাসীতে পণ্যবাহী ট্রাকে ৩০ হাজার ইয়াবা,চালক আটক

উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টের তল্লাসীতে পণ্যবাহী ট্রাকে ৩০ হাজার ইয়াবা,চালক আটক

উখিয়া, কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে পণ্য পরিবহনকারী ট্রাকে তল্লাশী করে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করেছে ৩০ বিজিবি। এ সময় উক্ত ট্রাকের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয় ইয়াবা পরিবহণে ব্যবহৃত ট্রাকটিও।আটককৃত ব্যক্তি হল- সাতক্ষীরা জেলার জোগরাজপুর ইউনিয়নের দেবনগর গ্রামের মুকুল সরদারের ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক (২৬)।

শুক্রবার (২ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে বিজিবি’র মরিচ্যা যৌথ চেকপোস্টে এ তল্লাশী পরিচালনা করা হয় বলে নিশ্চিত করেছেন ৩০ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল ইব্রাহীম ফারুক।

তিনি বলেন, দেশে বিরাজমান লকডাউনের কারণে থ্রি হুইলার এবং যাত্রী বহনকারী ছোট যানবাহন রাস্তায় চলাচল করছেনা,এ সুযোগে পণ্য পরিবহনকারী ট্রাক, লরি এবং অন্যান্য যানবাহনের মাধ্যমে ইয়াবা পাচারের সম্ভাবনা থেকে যায়। এমতাবস্থায়, সাতক্ষীরা থেকে টেকনাফে মালামাল নিয়ে আসা একটি ট্রাক ফিরতি পথে (যশোর ট-১১-৩২১২) প্রচুর পরিমাণ ইয়াবার চালান নিয়ে সাতক্ষীরা গমন করবে,এমন সংবাদে বিজিবি মরিচ্যা যৌথ চেকপোষ্টে তল্লাশী কার্যক্রম জোরদার করা হয়। পরবর্তীতে মরিচ্যা যৌথ চেকপোষ্টে আনুমানিক রাত সাড়ে ৮ টার দিকে ট্রাকটি আসলে তল্লাশীর জন্য থামানো হয়। চেকপোষ্টে কর্তব্যরত বিজিবি সদস্যরা ট্রাকটি পুঙ্খানুপুঙ্খ তল্লাশী করা হলে ট্রাকের ছাদে একটি ত্রিপলের ভিতরে বিষেশভাবে লুকায়িত অবস্থায় ৩০ হাজার পীচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবা,উদ্ধারকৃত মালামালসহ রামু থানায় হস্তান্তর পূর্বক মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*