Thursday , 29 July 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » উখিয়ায় পাচারকালে পৌণে ৪ লাখ টাকার চাল-ডাল জব্দ
উখিয়ায় পাচারকালে পৌণে ৪ লাখ টাকার চাল-ডাল জব্দ

উখিয়ায় পাচারকালে পৌণে ৪ লাখ টাকার চাল-ডাল জব্দ

উখিয়া,কক্সবাজার, প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া ইরানী পাহাড়ে পাচারের জন্য মওজুদকৃত ২১২বস্তা চাউল ও ৫০২লিটার সয়াবিন তৈল জব্দ করেছে ১৪এপিবিএন পুলিশ সদস্যরা।

সুত্র জানায়, ৬ জুলাই প্রথম ভোরে দিকে উখিয়া উপজেলার ক্যাম্প-৮ ডব্লিউ এর এ-ব্লক এলাকায় রোহিঙ্গাদের রেশন মজুদ ও পাচারের সংবাদ পেয়ে কক্সবাজার ১৪এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার ও ক্যাম্প কমান্ডার মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের অফিসার ও ফোর্সের সমন্বয়ে একটি বিশেষ টিম নতুন রাস্তার মাথার ১টি পরিত্যক্ত দোকান ঘর হইতে মালিকবিহীন ২১২টি ছোট-বড় সাদা প্লাষ্টিকের বস্তাভর্তি ৩ লক্ষ ৫হাজার ২শ ৮০টাকা ,মূল্যমানের ৮হাজার ৪শ ৮০কেজি আতপ চাল এবং ৬৭হাজার ৭শ ৭০টাকা মূল্যমানের ৫০২ বোতল সয়াবিন তৈল জব্দ করা হয়। উদ্ধারকৃত মালামাল উক্ত ক্যাম্পের সিআইসি ইশতিয়াক আহম্মেদ এর নির্দেশনায় ১৭নং রোহিঙ্গা ক্যাম্পের আরসিও অফিসের গুদামে নিরাপদ হেফাজতে রাখা হয়।

কক্সবাজার ১৪এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ নাঈমূল হক নিপু জানান, মালিকবিহীন উদ্ধারকৃত চাল ও তৈল ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের সাধারণ ডায়েরী নং- ১১৭/২১, তারিখ-০৫/০৬/২০২১ খ্রিঃ মূলে মালিকবিহীন অবস্থায় সংশ্লিষ্ট সিআইসির নিকট হস্তান্তরের মাধ্যমে গুদামজাত করা হয়

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*